খেলানিউজ

সৌরভের তিনটি আর্টারিতেই ব্লকেজ, মহারাজকে নিয়ে গভীর চিন্তায় গোটা ক্রিকেটমহল

Advertisement
Advertisement

হঠাৎই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ভারতীয় ক্রিকেটের প্রবাদপ্রতিম ব্যক্তিত্ব ‘মহারাজ’ নামে পরিচিত সৌরভ গাঙ্গুলী। যিনি বর্তমানে বিসিসিআইয়ের প্রেসিডেন্ট। আজ সকালে জিম করার সময় হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন তিনি। তারপর উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হন তিনি।

জানা যায় মৃদু হৃদরোগে আক্রান্ত হয়েছেন সৌরভ। হাসপাতালে বর্তমানে রয়েছেন তাঁর স্ত্রী ডোনা গাঙ্গুলী এবং কন্যা সানা। মহারাজের স্বাস্থ্য নিয়ে চিন্তিত সকলেই। ক্রিকেট দুনিয়ার ব্যক্তিত্ব থেকে শুরু করে রাজনৈতিক ব্যক্তিত্ব প্রত্যেকেই সুস্বাস্থ্য কামনা করেছেন মহারাজের এবং তাঁর দ্রুত আরোগ্য প্রার্থনা করেছেন।

এই মর্মে অনেকেই ট‍্যুইট করেন। ভারতীয় ক্রিকেট টিমের বর্তমান ক্যাপ্টেন বিরাট কোহলি ট‍্যুইট করে লেখেন, “তোমার দ্রুত আরোগ্য কামনা করছি। তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো।” ক্রিকেট দুনিয়ার আরেক প্রবাদপ্রতিম ব্যক্তিত্ব যিনি এখন বর্তমান বিধায়ক, ভারতীয় জনতা পার্টির বিধায়ক গৌতম গম্ভীর ট‍্যুইট করেন, “সৌরভ গঙ্গোপাধ্যায়ের সুস্বাস্থ্য কামনা করছি। শরীরের খেয়াল রেখো। ঈশ্বর মঙ্গল করুন।“

সৌরভ গঙ্গোপাধ্যায়ের আইপিএল ফ্র্যাঞ্চাইজি নাইট রাইডার্স থেকেও তার সুস্বাস্থ্য কামনা করা হয়। ট‍্যুইটারে লেখা হয়, ” ভালো থাকুন দাদা। তাড়াতাড়ি সুস্থ হয়ে ফিরুন। সৌরভ গঙ্গোপাধ্যায়, প্রিন্স অফ ক্যালকাটা দ্রুত আরোগ্য কামনা করছি। ”

হাসপাতাল সুত্রে খবর, সৌরভের তিনটি আর্টারিতেই ব্লক। ৯০ শতাংশ ব্লকেজ পাওয়া গেল তাঁর একটি আর্টারিতে। ইতিমধ্যে একটিতে স্টেন্ট বসানো হয়েছে। প্রয়োজনে তিনটিতেই বসাতে হতে পারে।

Related Articles