অফবিটভাইরাল ভিডিও

মহম্মদ রফির গান গেয়ে সকলকে অবাক করছে ছোট্ট এই খুদে, দেখুন সেই ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক খুদে মাইক হাতে মহম্মদ রফির সেই অসাধারন গান "পুকারতা চালা হু মে" গানটি গাইছে।

সোশ্যাল মিডিয়ায় হোক বা রিয়েলিটি শো বর্তমানে এই প্লাটফর্মে জন্য প্রচুর সুপ্ত প্রতিভা প্রকাশ্যে আসতে পারছে প্রতিনিয়ত। আর সেই প্রতিভা নেটিজেনদের হতবাক করে দেওয়ার ক্ষমতা রাখে। ঘরে ঘরে যে প্রতিভার কমতি নেই তা একবাক্যে স্বীকার করে নিয়ে হয়। আর বর্তমানে ক্ষুদে শিল্পীরাও এমন গান, নাচ করে তাক লাগিয়ে দিতে সক্ষম যে মানুষ বলতে বাধ্য- এইটুকু সাধারন বাচ্চার মধ্যে এতো অসাধারণত্ব।

সেরকমই এক খুদে প্রতিভার সাথে পরিচয় হলো। যে নিজ কন্ঠে মহম্মদ রফিজি কে স্থান দিয়েছেন। ভারতের কিংবদন্তি গায়ক মোহাম্মদ রফির গান গেয়ে তাকে ভালোবাসায় ভরিয়ে দিল খুদেটি। ৩৫ বছরের সংগীত জীবনে রফি যে সুরেলা কণ্ঠ উপহার দিয়ে গেছেন তা যে আজও এই নতুন প্রজন্মকে টানে সেটা প্রমান হয়ে গেল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক খুদে মাইক হাতে মহম্মদ রফির সেই অসাধারন গান “পুকারতা চালা হু মে” গানটি গাইছে। বাচ্চাটির গলার অসাধারন সুরের জাদুতে মাত হয়েছেন নেটিজেনরা। মোহাম্মদ রফির গান বরাবর গোটা দেশকে মন্ত্রমুগ্ধ করেছে আজও তাঁর গান মানুষের মনে গেঁথে রয়েছে। বাচ্চাটির গাওয়া গানে আরো একবার নতুন করে মনে সাড়া ফেলে দিল।

জানা গেছে ওই বাচ্চাটির নাম অভি তৃখা। ফেসবুকে তার একটি নিজস্ব পেজ আছে। সেখানে সে তার নিজের গানও পোস্ট করে। তার এই ভিডিও ভাইরাল হতেই প্রচুর মানুষ আশীর্বাদ করেছেন যাতে ভবিষ্যতে আরও এগিয়ে যায় সে।

দেখুন সেই খুদের ভিডিও-

Tags

Related Articles

Close