দেশনিউজ

WhatsApp-এ হুমকি, ভয়াবহ বিস্ফোরণে উড়িয়ে দেওয়া হবে যোগী আদিত্যনাথের বাড়ি!

Advertisement
Advertisement

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে খুনের হুমকি আগেই মিলেছিলো। ফের একবার হুমকি মিললো যোগীর। কিন্তু এবারে খুনের হুমকি নয় তার বাড়ি বিস্ফোরণে উড়িয়ে দেওয়ার হুমকি মিললো। শুধু যোগীর বাড়িই নয়, বিস্ফোরণে কেঁপে ওঠবে আরো ৫০টি এলাকা। আর এই হুমকিকে সহজ ভাবে নেয়নি উত্তরপ্রদেশ পুলিশ।

প্রসঙ্গত, করোনা মোকাবিলার জন্য রাজ্যের মানুষের স্বার্থে হোয়াটসঅ্যাপ পরিষেবা চালু করেছে উত্তরপ্রদেশ সরকার। আর সেখান থেকেই শুক্রবার হুমকি আসে। এরপরেই নড়েচড়ে বসে উত্তরপ্রদেশ পুলিশ। এই খবরের সত্যতা যাচাই করে, উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছে, হোয়াটসঅ্যাপে ম্যাসেজ করে এই হুমকি দেওয়া হয়েছে। কিন্তু এখনো পর্যন্ত তারা, ওই হুমকি দেওয়া ব্যক্তিকে গ্রেপ্তার করতে পারেনি।

এই হুমকির পরেই উত্তরপ্রদেশ পুলিশ, যোগী আদিত্যনাথের বাড়ির চারপাশে নিরাপত্তা বাড়িয়ে দেয়। সেই সঙ্গে লখনউয়ের সমস্ত জায়গায় নিরাপত্তা বাড়ানো হয়েছে। প্রসঙ্গত, লখনউয়ের কালিদাস মার্গে শুধুমাত্র যোগী আদিত্যনাথের বাড়ি ই নেই, আছে রাজ্যের একাধিক মন্ত্রীর সরকারি আবাসন। সেই জন্য সেখানে সুরক্ষা বাড়িয়েছে উত্তরপ্রদেশ পুলিশ। সেই সঙ্গে সাধারণ মানুষের নিরাপত্তায় কোনও খামতি রাখেনি উত্তরপ্রদেশ পুলিশ। ইতিমধ্যেই বিস্ফোরকের খোঁজে রাস্তায় নামানো হয়েছে ‘স্নিফার ডগ’। চালানো হচ্ছে তল্লাশিও। সেই সঙ্গে খোঁজ চালানো হচ্ছে হুমকি দেওয়া ওই ব্যক্তির।

প্রসঙ্গত, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাড়ি ওড়ানোর হুমকি এটাই প্রথম নয়। আগেও এধরনের হুমকি এসেছে যোগীর কাছে।গতবার মহারাষ্ট্র পুলিশের সহায়তায় মুম্বই থেকে এক জনৈক ব্যক্তিকে গ্রেপ্তার করেছিল উত্তরপ্রদেশ পুলিশ। আবারও একবার এমন হুমকি আসায়, নড়েচড়ে বসলো উত্তরপ্রদেশ পুলিশ।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles