আন্তর্জাতিকনিউজ

হাসপাতালের বাথরুমে Covid রোগীর সঙ্গে যৌনতায় মাতলেন নার্স, ভিডিও ফাঁস হতেই উত্তাল সোশ্যাল মিডিয়া

Advertisement
Advertisement

একজন নার্স এর প্রাথমিক কর্তব্য হলো রোগীর সুরক্ষার জন্য সর্বদা সজাগ এবং সতর্ক থাকা, তার সাথে নিজের এবং বাকিদের সুরক্ষার জন্য সুরক্ষা বিধি মেনে চলা। কিন্তু সে নিয়ম ভঙ্গ করলেন ইন্দোনেশিয়ার এক নার্স। নিজের পিপিই কিট খুলে প্রকাশ্যে যৌনতায় মত্ত হলেন ইন্দোনেশিয়ার এক পুরুষ নার্স।

ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তার উইসমা অ্যাটলেট কোয়ারেন্টাইন সেন্টারে ঘটনাটি ঘটেছে। কোভিড পজিটিভ বলে শনাক্ত হওয়া এক রোগীর সাথে শৌচালয়ে নিজের পিপিই কিট খুলে খুল্লামখুল্লা যৌনতায় লিপ্ত হন ওই নার্স। ঘটনাটি এক মহিলা রোগী নজরে পড়লে তিনি গোটা ঘটনাটির কিছু ফটো তোলেন এবং ভিডিও করেন।

সেগুলো সোশ্যাল মিডিয়াতে ছাড়ার সাথে সাথেই ছিছিক্কার পড়ে যায়। হাসপাতাল কর্তৃপক্ষ বরখাস্ত করেন নিজের পিপিই কিট খোলা এবং প্রকাশ্যে অশালীন কাজকর্ম করার অপরাধে। কোয়ারেন্টাইন সেন্টারে রাখা হয়েছে ওই নার্সকে, যদিও তার রিপোর্ট নেগেটিভ আসে। তবুও কোভিড রোগীর সাথে যৌন সংসর্গে আসার জন্য তাকে আইসোলেশনে রাখা হয়েছে। কর্তৃপক্ষ চেপে ধরার পর ওই নার্স সবার সামনে স্বীকার করেন তার অপরাধ।

জাকার্তা পুলিশ গোটা ঘটনাটি তদন্ত করছে। দুজন কঠোর পর্নোগ্রাফি আইনের আওতায় পড়তে পারেন। এমনিতেও মুসলিম ইন্দোনেশিয়ায় সমকাম নিষিদ্ধ। সে ক্ষেত্রে দুজনেই কঠোর শাস্তির মুখে পড়তে পারেন। ইন্দোনেশিয়ায় বর্তমানে ৭.২৭ লক্ষ করোনা আক্রান্ত হয়েছেন মৃত্যু হয়েছে ২১ হাজার জনের। তার মধ্যে যুক্তরাষ্ট্র থেকে করোনাভাইরাস এর নতুন স্ট্রেইনটি ছড়িয়ে পড়ার ঘটনায় বিদেশিদের প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে। তার মধ্যে এই নার্স এর নিয়মভঙ্গের ঘটনায় নড়েচড়ে বসেছে গোটা ইন্দোনেশিয়া।

Related Articles