দেশনিউজ

ফের POK-এ নিয়ন্ত্রণরেখা বরাবর ভারতীয় সেনার এয়ারস্ট্রাইক, ধ্বংস একাধিক জঙ্গি ঘাঁটি

সরকারি সূত্রের খবর অনুযায়ী, পাকিস্তানের হামলার জবাব দিতে উড়ি, কেরান সেক্টরে নিয়ন্ত্রণরেখা বরাবর পাক অধিকৃত কাশ্মীরে লঞ্চপ্যাডগুলি ছিল, এগুলির মধ্যে বেশ কয়েকটিকে ধ্বংস করেছে ভারত।

পাক অধিকৃত ভারতে ফের এয়ার স্ট্রাইক করল ভারতীয় সেনা। একেবারে পিন পয়েন্টে হামলা চালিয়ে গত শুক্রবার পাকিস্তান অধিকৃত কাশ্মীরে পাক সেনার একাধিক লঞ্চ প্যাড ধ্বংস করে দিয়েছে ভারতীয় সেনা। সরকারি সূত্রের খবর অনুযায়ী, পাকিস্তানের হামলার জবাব দিতে উড়ি, কেরান সেক্টরে নিয়ন্ত্রণরেখা বরাবর পাক অধিকৃত কাশ্মীরে লঞ্চপ্যাডগুলি ছিল, এগুলির মধ্যে বেশ কয়েকটিকে ধ্বংস করেছে ভারত।

সম্প্রতি পিওকে-তে একাধিকবার সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করছে পাক সেনা। মাঝেমধ্যেই চলেছে গোলাবর্ষণ। শীতের আগে সীমান্ত দিয়ে যতটা সম্ভব জঙ্গিদের ভারতে প্রবেশ করার সুবিধা করার জন্যই এই সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করে গোলা বর্ষণ করা হচ্ছে পাক সেনার তরফে। তবে এবার ভারত ও তার যোগ্য জবাব দিয়েছে।

সেনা সূত্রের খবর অনুযায়ী, নির্দিষ্ট তথ্যের উপর ভিত্তি করে কেবলমাত্র ওই লঞ্চপ্যাডগুলির উপরে হামলা চালানো হয়েছে। সেদিন ওই লঞ্চপ্যাড ছাড়াও পাক সেনার একাধিক বাঙ্কার, তেলের ডিপো, গোলা-বারুদের ঘাঁটিও নষ্ট করে দিতে সক্ষম হয়েছে ভারতীয় সেনা। উল্লেখ্য, গত শুক্রবার ভোরে নিয়ন্ত্রণরেখা পেরিয়ে ভারতে ঢোকার সময় একাধিক জঙ্গি মারা যায়।

Tags

Related Articles

Close