নদীয়া সংবাদনিউজরাজ্য

অবসরপ্রাপ্ত পৌরকর্মচারীদের বর্ধিত হারে ভাতার দাবিতে নদীয়ার কৃষ্ণনগর পৌরসভার সামনে বিক্ষোভ কর্মীদের

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করা সত্ত্বেও এখনো পর্যন্ত বর্ধিত হারে অবসরকালীন আর্থিক সুবিধা থেকে বঞ্চিত রয়েছেন এইসব অবসরপ্রাপ্ত পৌর কর্মচারীরা।

Advertisement
Advertisement

মলয় দে নদীয়া:- বর্ধিত হারে অবসরকালীন ভাতা দেওয়ার দাবিতে বৃহস্পতিবার দুপুরে অবসরকালীন পৌর কর্মচারী সমিতির পক্ষ থেকে কৃষ্ণনগর পৌরসভার সামনে বিক্ষোভ দেখালো অবসরপ্রাপ্ত পৌর কর্মচারীরা।

পাশাপাশি এই দিন বিক্ষোভ সমাবেশ থেকে পৌরসভার প্রাক্তন পৌর প্রধান সহ বর্তমান প্রশাসক সদর মহকুমা শাসকের কুশপুত্তলিকা দাহ করে বিক্ষোভকারীরা। তাদের দাবি, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করা সত্ত্বেও এখনো পর্যন্ত বর্ধিত হারে অবসরকালীন আর্থিক সুবিধা থেকে বঞ্চিত রয়েছেন এইসব অবসরপ্রাপ্ত পৌর কর্মচারীরা।

মুখ্যমন্ত্রীর ঘোষণার পর বর্ধিত হারে প্রাপ্ত অর্থ তাদেরকে না দিয়ে আটকে রেখেছেন পৌর বোর্ড সহ বর্তমান পৌর প্রশাসক। মূলত সেই কারণেই এই দিনের বিক্ষোভ বলে জানিয়েছেন অবসরপ্রাপ্ত পৌর কর্মচারী সমিতির সদস্যরা। অবিলম্বে তাদের দাবি পূরণ না হলে ভবিষ্যতে পথ অবরোধ সহ আরও বড় আন্দোলনের পথে তারা হাঁটবেন বলে এদিন জানা গেছে তৃণমূল অবসরপ্রাপ্ত কর্মচারী সমিতির পক্ষ থেকে।

Related Articles