নিউজবিনোদন

সুশান্তের মৃত্যুর পর প্রথমবার মুখ খুললেন অঙ্কিতা, ফাঁস করলেন বহু গোপন তথ্য

Advertisement
Advertisement

গত ১৪ ই জুন বলিউডের ঝলমলে দুনিয়া থেকে কর্পূরের মতো উবে গেছে সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুর দেড় মাস পরেও তিনি তার অনুরাগীদের মনে এখনও অনেকটা জায়গা করে রেখেছেন। সুশান্তের মৃত্যুতে মুম্বাই পুলিশ এখনও পর্যন্ত ত্রিশ জনের বেশিকে জেরা করেছে। তাদের তদন্ত এবং ময়নাতদন্তের রিপোর্টে সুশান্তের মৃত্যুর কারণকে আত্মহত্যা হিসেবেই বলা হয়েছে। কিন্তু তা মানতে নারাজ অনেকেই। সুশান্তের মৃত্যু নিয়ে অনেকেই অনেক মন্তব্য করেছেন। এবার সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে প্রকাশ্যেই সুশান্তের মৃত্যু ঘটনায় মুখ খুললেন।

একটি রিপাবলিক টিভির লাইভ অনুষ্ঠানে অঙ্কিতা পরিষ্কার করে জানান, সুশান্ত কখনই মানসিক অবসাদগ্রস্ত ছিলেন না। থাকতে পারেনা। অঙ্কিতা প্রকাশ্যেই সাফ জানান,‘ সুশান্তের মৃত্যুর পর থেকে তাকে শুধু মানসিক অবসাদগ্রস্ত বলা হচ্ছে। এটি সবথেকে বড় ভুল শব্দ।’ কিছুটা উত্তেজিত হয়ে অঙ্কিতা বলেন,কোনো কারণ ছাড়াই কেউ কিভাবে কাউকে মানসিক অবসাদে ভুগছেন এমন কথাটা বলতে পারেন?

রিপাবলিক টিভির প্রতিবেদন অনুসারে অঙ্কিতা জানান, ‘ সুশান্তের আত্মহত্যার খবর যখন প্রথম শুনি, তখন আমি বিশ্বাসই করিনি। এই ঘটনাটা বিশ্বাস করতে আমার অনেকটা সময় লেগেছে। সুশান্ত এমন ধরনের ছেলেই ছিলনা যে, কোনো কিছুর কারণে এমন একটা সিদ্ধান্ত নেবে। যখন আমরা একসঙ্গে থাকতাম তখন আমরা অনেক কঠিন সমস্যার সম্মুখীন হয়েছি।’

তিনি আরও বলেন,‘ সুশান্তের মৃত্যুর পর থেকে সোশ্যাল মিডিয়া জুড়ে একাধিক ভিডিও ভাইরাল হয়েছে। অনেকে মনে করছেন সুশান্ত আত্মহত্যা করেছে কিন্তু আমি কখনই বিশ্বাস করিনি। সুশান্ত বরাবর ডাইরি লিখতো। আমরা যখন সম্পর্কে ছিলাম তখন ও ডাইরিতে লিখতো আগামী পাঁচ বছর পর ও নিজেকে কোন জায়গায় দেখতে চায়। ও নিজের স্বপ্ন পূরণ করতে পেরেছিল। আমি জোর গলায় সুশান্ত মানসিক অবসাদে ভুগেনি। ও মানসিক দিকে ভেঙে পড়ার ছেলেই নয়। ও ভীষণ আবেগপ্রবণ ছেলে ছিল এবং ওর মনটা ছিল একেবারে ছোট শিশুর মতো। সুশান্ত বলতো ও চাষাবাদ করবে। এছাড়া কাজ না পেলে শর্টফিল্ম করবে।’

Sangbad Safar Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles