দেশনিউজবিনোদন
Trending

রিয়ার বিরুদ্ধে প্রমাণ থাকা NCB-র বিল্ডিংয়ে ভয়াবহ আগুন, দানা বাঁধছে গভীর রহস্য?

সপ্তাহের শুরুতেই বলিপাড়ায় আগুন আতঙ্ক। সোমবার দুপুরে হঠাৎই আগুন লাগে মুম্বইয়ের বালার্ড এস্টেটের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে। আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন। আগুন লাগার ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

সম্প্রতি সুশান্ত সিং রাজপুত মৃত্যু কাণ্ডে তদন্তে নেমে মাদক যোগের হদিস তদন্তকারীরা। ইতিমধ্যেই নিয়মিত মাদক নেওয়ার অপরাধে গ্রেফতার করা হয়েছে সুশান্ত বান্ধবি রিয়া চক্রবর্তীকে। আর রিয়াকে মাদক সংক্রান্ত মামলায় যে অফিসে আগুন লেগেছে সেখানেই জেরা করেছিল এনসিবি-র তদন্তকারীরা। বেশ কয়েকবার এই অফিসে এসে ছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। আর সেই অফিসেই এদিন লাগে আগুন।

দমকলের প্রাথমিক অনুমান শর্ট সার্কিট থেকে লাগার ঘটনা ঘটেছে। দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছে জোর কদমে। এখনও পর্যন্ত আগুন লাগার ঘটনায় হতাহতের কোনও খবর নেই। কতটা ক্ষয়ক্ষতি তা এখনও স্পষ্ট নয়।

মুম্বই পুলিশ সূত্রে খবর,বালার্ড এস্টেটের বহুতলে বেশ কয়েকটি অফিস রয়েছে। ওই বহুতলের তৃতীয় তলে এনসিবি-র অফিস। আর সেখানেই আগুন লেগেছে বলে খবর। বর্তমানে চতুর্থ তলে সরানো হয়েছে এনসিবি-র অফিসকে।

Tags

Related Articles

Close