নিউজবিনোদন

Tomader Rani Intimate Scene: প্রেমের আগেই অন্তরঙ্গ হলেন দুর্জয়-রানী! বিতর্কে ‘তোমাদের রানী’ ধারাবাহিক

'তোমাদের রানী'-র নতুন প্রোমো ঘিরে সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড়!

Advertisement
Advertisement

গত মাসে স্টার জলসা পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘তোমাদের রানী’ (Tomader Rani Intimate Scene)। সম্প্রচার শুরু হওয়ার পর থেকেই টিআরপির তালিকায় ভালো জায়গা করে নিয়েছে ধারাবাহিকটি। একদম অন্য ঘরণার ধারাবিক হওয়ার কারণে প্রথম থেকেই মানুষের মন জয় করে নিয়েছে। তবে সাম্প্রতিককালে এই ধারাবাহিকের যে দৃশ‍্য দেখানো হয়েছে, তার কারণে বিতর্কে জড়িয়ে ‘তোমাদের রানী’।

সাম্প্রতিক পর্বে দেখা গিয়েছে প্রাক্তন প্রেমিকাকে দেখা প্রচুর নেশা করে দুর্জয়। এরপরই নেশাগ্রস্থ অবস্থায় রানীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত (Tomader Rani Intimate Scene) কাটায় দুর্জয়। আর এই দৃশ্য দেখে দর্শকদের অনেকেই ক্ষেপেছেন। বিতর্কে জড়িয়ে ধারাবাহিকটি। প্রেমের আগেই শারিরীক সম্পর্ক মেনে নেয়নি দর্শক। যে কারণে ধারাবাহিকের নতুন প্রোমো নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে।

অনেকই সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল প্রোমোতে (Tomader Rani Intimate Scene) নানা মন্তব্য করে নিজেদের মতামত প্রকাশ করছেন। এক দর্শক লিখেছেন, “সহবাস নিয়ে এখন অনেকটাই খোলামেলা দর্শক কিন্তু ভালোবাসা ছাড়াই শারীরিক সম্পর্ক! এমনটা কেন?” আরেক নেটিজেন লিখেছেন, ‘অন্তত একবার প্রোপোজের পর এই সব দৃশ্য মানা যায়’। অন্য আরেকজন লিকেছেন,’প্রেম শুরুর আগেই ফুলশয্যা হয়ে গেল’। ‘এই কারণে রাণী এত তাড়াতাড়ি প্রেগন্যান্ট হয়ে যাবে’- বলেও মন্তব্য করেছেন অনেকে।

প্রসঙ্গত, দুর্জয় রানীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েও (Tomader Rani Intimate Scene) রানীকে বিয়ে করতে অস্বীকার করছে দুর্জয়। এদিকে তাদের ঘনিষ্ট হওয়া নিয়ে রানীর দিকেই আঙ্গুল তুলেছে দুর্জয়ের মা। যদিও রানী হাল ছেড়ে দেওয়ার পাত্রী নয়। রানী চ্যালেঞ্জ জানায়, সে দুর্জয়ের বউ হবে, ভালোবাসাও পাবে এবং ডাক্তার হয়ে দেখাবে। তাই আগামী পর্বে দর্শকযে দুর্জয় ও রানীর বিয়ে দেখতে চলেছে সে বিষয়ে কোনো সন্দেহ নেই।

Related Articles