নিউজবিনোদন

Ushasi Ray: চুপিসারে বিয়ে সারলেন টেলি অভিনেত্রী উষসী রায়? জেনে নিন

অভিনেত্রী শাঁখা-সিঁদুর পরা ছবি দেখে জল্পনা তুঙ্গে!

Advertisement
Advertisement

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন উষসী রায় (Ushasi Ray)। বাংলা সিরিয়াল দিয়ে হাতেখড়ি দেন অভিনেত্রী। এরপর টেলি দুনিয়ার পাশাপাশি ওয়েব সিরিজেও জনপ্রিয়তার সঙ্গে কাজ করে চলেছেন। সোশ্যাল মিডিয়া জুড়ে অভিনেত্রী প্রায়শই নানা ধরণের ছবি পোস্ট করে থাকেন। সম্প্রতিও তিনি সোশ্যাল মিডিয়া জুড়ে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁকে শাঁখা-সিঁদুর পরে দেখা যাচ্ছে।

নব বধূর সাজে অভিনেত্রী উষসীকে (Ushasi Ray) দেখে অনেকের মনেই নানা প্রশ্ন জেগেছে। ভক্তদের মনে প্রশ্ন তবে কি অভিনেত্রী চুপিসারে বিয়েটা শেষ করে ফেললেন? ছবি দেখে অনেকে অবাকও হয়েছেন। অবশ্য বিয়ে সেরে ফেললেও অবাক হওয়ার কিছু নেই। কারণ দীর্ঘদিন ধরে অভিনেত্রী নুসরাত জাহানের প্রাক্তন স্বামী নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক চলছিল বলে শোনা যাচ্ছিল। তাহলে কি তাঁর সঙ্গেই বিয়েটা সেরে ফেলেন অভিনেত্রী? জানুন বিস্তারিত।

দীর্ঘদিন ধরে নিখিল জৈন ও অভিনেত্রী ঊষসীর (Ushasi Ray) মধ্যে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। নিখিলের পোশাকের ব্র্যান্ড রঙ্গোলির হয়ে কাজ করেছেন ঊষসী। তারপর থেকেই দুজনের ঘনিষ্ঠতা বেড়েছে বলে জানা যাচ্ছে। দুজনে একসঙ্গে একান্তের সময় কাটিয়েছেন বলেও গুঞ্জন উঠেছিল। যদিও সেই গুঞ্জন অস্বীকার করেছেন অভিনেত্রী। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, নিখিল জৈন শুধুমাত্র তার একজন ভালো বন্ধু। তবে অভিনেত্রীর পার্টনার আছেন, সময় এলে তার নাম প্রকাশ্যে আনবেন অভিনেত্রী।

 

এবার অভিনেত্রীকে (Ushasi Ray) নববধূর সাজে দেখে চমকে গেল ভক্তরা। তবে চমকানোর কিছু নেই। আসলে দশমীর দিন শাঁখা পলা, সিঁদুর পরে ফটোশুট করেছেন অভিনেত্রী। বিজয়া দশমীর দিন শুভেচ্ছা জানিয়ে সেই ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যদিও অনেকেই মনে করছেন অভিনেত্রী চুপিসারে বিয়ে সেরেছেন। অবশ্য এ বিষয়ে এখনো মুখ খোলেননি অভিনেত্রী।

Related Articles