নিউজবিনোদন

Sohini Sovan Relationship Rumour: শোভনের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে শেষেমেষ মুখ খুললেন অভিনেত্রী সোহিনী সরকার!

সোহিনী-শোভন সম্পর্কের গুঞ্জন সত্যি? কী বললেন অভিনেত্রী

Advertisement
Advertisement

বর্তমান সময়ে টলিউডের সবচেয়ে চর্চিত অভিনেত্রী হলেন সোহিনী সরকার (Sohini Sovan Relationship Rumour)। যিনি অভিনয় জীবন বাদ দিয়ে ব্যাক্তিগত জীবনের কারণেই একাধিক বার শিরোনামে উঠে এসেছেন। কিছুদিন আগেই অভিনেত্রী টিনা সাহার সঙ্গে বিবাদের জেরে চর্চার মধ্যে ছিলেন তিনি। আর এই রেস মিটটে না মিটটে গায়ক শোভনের সঙ্গে সোহিনীর প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। এবার এ নিয়েই মুখ খুললেন অভিনেত্রী।

সম্প্রতি বেশ কিছু কারণে অভিনেত্রী সোহিনী (Sohini Sovan Relationship Rumour) লাইমলাইটে রয়েছেন। এই দুর্গা পুজোতেই মুক্তি পাচ্ছে, অভিনেত্রীর নতুন ওয়েব সিরিজ ‘দুর্গ রহস্য’। সৃজিত মুখার্জি পরিচালিত এই সিরিজে সত্যবতীর চরিত্রে অভিনয় করবেন সোহিনী। যেখানে ব্যোমকেশ হিসাবে দেখা যাবে অনির্বান ভট্টাচার্যকে। অন্যদিকে কিছুদিন আগেই রণজয় বিষ্ণুর সঙ্গে প্রেমের সম্পর্কে বিচ্ছেদ ঘটেছে অভিনেত্রীর। এই কারনেও তিনি বেশ চর্চায় রয়েছেন।

রণজয়ের সঙ্গে বিচ্ছেদের পরই টলি পাড়ায় গুঞ্জন উঠেছিল যে, গায়ক শোভনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী (Sohini Sovan Relationship Rumour)। দুজনকে একসঙ্গে অনেকবার দেখা গিয়েছে। কিছুদিন আগেও সোহিনীর জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গিয়েছে শোভনকে।অভিনেত্রী নিজেই সেই ছবি শেয়ার করেছিলেন। যদিও এ বিষয়ে আগে মুখ খোলেননি অভিনেত্রী।

এদিকে রণজয়ের সঙ্গে বিচ্ছেদের পর সোহিনীর মন বেশ ভেঙে গিয়েছে। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তাঁর সঙ্গে রণজয়ের কোনো তিক্ত সম্পর্ক ছিল না। তাই বিচ্ছেদের পর দুইজনই খুব কষ্টে রয়েছেন। এদিকে নতুন প্রেম নিয়েও মুখ খোলেন অভিনেত্রী (Sohini Sovan Relationship Rumour)। তবে তিনি প্রেম করছেন কি না তা স্পষ্ট ভাবে না বলে, বলেন যদি প্রেম করেন তবে তা গোপনে রাখবেন না। ছবি শেয়ার করলেই সকলে সবটা বুঝতে পারবে।

Related Articles