মলয় দে নদীয়া: নদীয়ার শান্তিপুর ব্লকের ফুলিয়া " />মলয় দে নদীয়া: নদীয়ার শান্তিপুর ব্লকের ফুলিয়া " />মলয় দে নদীয়া: নদীয়ার শান্তিপুর ব্লকের ফুলিয়া " />মলয় দে নদীয়া: নদীয়ার শান্তিপুর ব্লকের ফুলিয়া স্টেশন পাড়া বারোয়ারী সংঘের উদ্যোগে, দূর্গা, কালি,শিব, শীতলা এবং মনসার মন্দির আগেই করা ছিল" />
×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

অযোধ্যায় রামমন্দিরের ভূমিপুজোর দিন স্মরণীয় করে রাখতে হনুমান মন্দিরের উদ্বোধন নদীয়াবাসীর

আজ নতুন করে সংযোজন হল "হনুমান" মন্দির।

মলয় দে নদীয়া: নদীয়ার শান্তিপুর ব্লকের ফুলিয়া স্টেশন পাড়া বারোয়ারী সংঘের উদ্যোগে, দূর্গা, কালি,শিব, শীতলা এবং মনসার মন্দির আগেই করা ছিল। আজ নতুন করে সংযোজন হল “হনুমান” মন্দির।

কেন আজ এই অনুষ্ঠান? এই প্রসঙ্গে এলাকারই বিশু ঘোষ জানান,”সম্পূর্ণ অরাজনৈতিক ভাবে, বিভিন্ন রাজনৈতিক মতাদর্শ থাকলেও এলাকার সকলে আজ সকলে সমবেত হয়েছে পাড়ারই এই মন্দির স্থাপনে এবং পুজো দিতে। কারণ হিন্দুদের জন্য আজ এই দিনটি বিশেষ তাৎপর্যপূর্ণ। শুধু অযোধ্যায় নয় সব এলাকায় রামচন্দ্র এবং হনুমানের পূজা হওয়া উচিত।”

রীতিমতো এলাকার সববয়সের অধিবাসীবৃন্দ আজ সকালে শুদ্ধ বসনে, ভক্তিভরে তাদের প্রিয় আরাধ্য দেবতার পূজোয় মেতেছেন সার্বিক মঙ্গল কামনায়। আজ অযোধ্যায় ভুমিপুজো আর আজকেই এই দিনটি স্মরণীয় করে রাখতে এই আয়োজন করেছেন এলাকাবাসী।