রাজ্য

রাজ্যের সরকারি কর্মীদের DA দেবেন মুখ্যমন্ত্রী, পাওয়া গেল বিশেষ ইঙ্গিত

Advertisement
Advertisement

WB DA: রাজ্যের সরকারি কর্মচারীদের ডিএ দেবে পশ্চিমবঙ্গ সরকার (West Bengal Government)! সম্প্রতি সর্বসম্মুখে এটাই স্বীকার করলেন তৃণমূলের সরকারি কর্মচারী ফেডারেশনের নেতা প্রতাপ নায়ক। তাঁর কথায়, “পশ্চিমবঙ্গের সরকারি কর্মচারীদের মহার্ঘভাতা দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। তিনি দাবি করেছেন যে, মুখ্যমন্ত্রী বাংলার সরকারি কর্মচারীদের পক্ষেই আছেন(WB DA)।

WB DA

চলতি সপ্তাহে বৃহস্পতিবারে একটি সভার আয়োজন করা হয়েছিল নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে (Netaji Indoor Stadium)। এই সভায় উপস্থিত ছিল তৃণমূল সরকার প্রভাবিত সরকারি কর্মচারী ফেডারেশনও। মুখ্যমন্ত্রী এই সভায় রাজ্য সরকারি কর্মচারীদের নিয়ে কথা না বলার পরে মুখ খোলেন তৃণমূলের সরকারি কর্মচারী ফেডারেশনের নেতা প্রতাপ নায়ক। চলুন জেনে নেওয়া যাক তিনি কী বললেন?

আরও পড়ুন, সেটের অ্যাডমিট কার্ড প্রকাশ করল রাজ্যে কলেজ সার্ভিস কমিশন, জানুন ডাউনলোডের পদ্ধতি

মহার্ঘভাতা প্রসঙ্গে প্রতাপ নায়কের মন্তব্য (Pratap Nayak’s comment on WB DA)

কেন্দ্রীয় সরকারের তরফে ডিএ বাড়ানো হয়েছে। যার ফলে অনেকেই আশা করেছিলেন যে, সভায় মুখ্যমন্ত্রী ডিএ নিয়ে মুখ খুলবেন। কিন্তু তিনি প্রসঙ্গে কোনোরকমের কথা না বলায় সরকারি কর্মীদের একাংশের মুখে হতাশা দেখা গিয়েছে। এইবার এই বিষয়ে মন্তব্য করলেন নেতা প্রতাপ নায়ক (Pratap Nayak)।

WB DA

তিনি বললেন, “মুখ্যমন্ত্রী কখনওই ডিএ দেওয়ার কথা অস্বীকার করেননি। তিনি অবশ্যই মহার্ঘভাতা দেবেন। তিনি সরকারি কর্মীদের পক্ষেই আছেন। তিনি সরকারী কর্মীদের জন্য একাধিক কাজ করেছেন। তাঁর বরাবরই সরকারি কর্মীদের প্রতি দরদী মনোভাব থাকে। বিষয়টা ছুটির হোক বা হোক মাসের প্রথম তারিখে মাইনে দেওয়ার, সবকিছুরই সঠিক ব্যবস্থা তিনি করেছেন। কেন্দ্রীয় সরকার এখনও ১ লক্ষ ১৫ হাজার কোটি টাকা দেয়নি। আর এই জন্যই মুখ্যমন্ত্রী মহার্ঘভাতা দিতে পারছেন না। কেন্দ্র বকেয়া টাকা পাঠালে মুখ্যমন্ত্রী ডিএ (WB DA) দেবেন। প্রয়োজন পড়লে হয়তো বৈঠকের আয়োজনও করবেন”।

Sangbad Safar Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles