নিউজবিনোদন

Shraddha Kapoor: প্রথম বলি অভিনেত্রী হিসেবে ল্যাম্বরগিনি কিনে তাক লাগলেন শ্রদ্ধা কাপুর!

ল্যাম্বরগিনি কিনেই ইসকনে গেলেন পুজো দিতে, ছবি ভাইরাল!

Advertisement
Advertisement

ভারতের বাজরে ল্যাম্বরগিনি খুব একটা দেখা যায় না। এই গাড়িটি বিশ্বের বাজারে খুবই মূল্যবান একটি গাড়ি। যা কেনার জন্য কয়েক কোটি টাকা খরচ করতে হয়। এবারে এমনই একটি ল্যাম্বরগিনি গাড়ি কিনে তাক লাগলেন বলিউডের পরিচিত অভিনেত্রী শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)। তিনিই প্রথম বলি অভিনেত্রী, যিনি একটি ল্যাম্বরগিনি কিনলেন।

তারকাদের কাছে খুব কম জনের কাছেই রয়েছে ল্যাম্বরগিনি। কিছুদিন আগে রোহিত শর্মার ল্যাম্বরগিনি নজরে এসেছে। এবার ভারতীয় তারকাদের মধ্যে ল্যাম্বরগিনি কিনে নতুন রেকর্ড গড়লেন শক্তি কাপুর কন্যা শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)। অবশ্য কেরিয়ারে এখনো পর্যন্ত সেভাবে কোনো হিট ছবি দর্শকদের উপহার দিতে পারেনি শ্রদ্ধা। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ জনপ্রিয়। বিজ্ঞাপন থেকেও অনেক টাকা রোজগার করেন তিনি।

Shraddha Kapoor

সূত্র মারফত জানা যাচ্ছে, অভিনেত্রী শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) ল্যাম্বরগিনি হুরাকান টেকনিকা গাড়িটি কিনেছেন। এই গাড়িটির দাম ভারতীয় মূল্যে ৪.০৪ কোটি টাকা। এই গাড়িটি ল্যাম্বরগিনির রেগুলার মডেলের থেকে অনেকটা উন্নত ও খুবই শক্তিশালী একটি গাড়ি। পুরো ল্যাম্বরগিনি গাড়িটির রং লাল। বহুমূল্যের এই গাড়ি কিনেই শিরোনামে উঠে এলেন অভিনেত্রী।

 

দশমীর দিন গাড়িটি সবার সামনে আনেন অভিনেত্রী (Shraddha Kapoor)। গাড়ি কিনেই তিনি ছুটে যান ইসকন মন্দিরে। উদ্দেশ্য গাড়ি পুজো। ইসকনে গিয়ে পুরোহিত দিয়ে মালা পরিয়ে, ধূপ জ্বেলে ল্যাম্বরগিনির পুজো সারলেন অভিনেত্রী। সেই ছবি সোশ্যাল মিডিয়া জুড়ে বেশ ভাইরাল। কাজের কথা বললে, রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুরের আসন্ন ছবি ‘স্ত্রী ২’ নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।

Related Articles