নিউজবিনোদন

Elvish Yadav: সাপ এবং সাপের বিষ কিনতেন এলভিশ; কি করতেন তিনি এসব দিয়ে?

বিগ বস ওটিটি ২ এর বিজয়ী এলভিশ যাদব এর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ

Advertisement
Advertisement

এলভিশ যাদব (Elvish Yadav) নামটা অনেকেই শুনেছেন বিগ বস ওটিটি ২ এর থেকে। কিন্তু এমন কি করলেন তিনি যাতে চলে এলেন খবরের শিরোনামে? সূত্র মারফত জানা গেছে যে, নয়ডার ৪৯ সেক্টরে অভিযান চালানোর পর পাওয়া গেছে পাঁচটি কোবরা সাপ। এরপর অভিযান চালিয়ে আরো নয়টি সাপ এবং সাপের বিষ উদ্ধার করা গেছে। এই কারণে মোট পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। কিন্তু কিভাবে এতে জড়ালো এলভিশ এর নাম?

এই ঘটনায় যে পাঁচ জন ধরা পড়েছে তারাই নিয়েছে সোশ্যাল মিডিয়া তারকা এবং বিগ বস বিজয়ী এলভিশ যাদব (Elvish Yadav) এর নাম। অভিযুক্তদের জেরা করার ফলে জানা গেছে যে তারা এলভিশ এর পার্টিতে সাপের বিষ করা এবং সাপ সরবরাহ করত। কিন্তু কি করতেন এইসব জিনিস দিয়ে? জেনে নেব প্রতিবেদনের মাধ্যমে।

অভিযুক্তদের কথার ওপর ভিত্তি করেই তার নামে এফআইআর করা হয়েছে। বিষয়টির সত্যতা নিয়ে তিনি (Elvish Yadav)কিছুই বলেননি। একটি রিপোর্ট থেকে জানা যায় যে, তার নামে এই এফআইআর দায়ের করেছিলেন গৌরব গুপ্তা নামে এক ব্যক্তি। তিনি আসলে পিপল ফর অ্যানিম্যালস এর একজন অ্যানিমাল ওয়েলফেয়ার অফিসার।

এলভিশ যাদব (Elvish Yadav) এর জন্ম হয়েছিল হরিয়ানার গুরগ্রামে। অনেকেই জানেন যে এলভিশ হলেন একজন ইউটিউবার, গায়ক এবং সোশ্যাল মিডিয়ার বড় তারকা। তার নিজস্ব ইউটিউব চ্যানেল আছে এবং যার সাবস্ক্রাইবার সংখ্যা ১৪.৫ মিলিয়ন। এটি বাদে তার আরেকটি অ্যাকাউন্ট আছে যার নাম এলভিশ যাদব ব্লগস। যার সাবস্ক্রাইবার সংখ্যা ৭.৫ মিলিয়ন। তিনি ইনস্টাগ্রামে খুব সক্রিয় এবং সেখানেও তার সাবস্ক্রাইব এর সংখ্যা ১৬ মিলিয়নেরও বেশি।

সালমান খান সঞ্চালিত রিয়েলিটি শো বিগ বস ওটিটি ২ তে তিনি প্রবেশ করেন ওয়াইল্ড কার্ড এন্ট্রি নিয়ে এবং সেখানে থেকে তিনি বিজয়ী হন। বিগ বসের ইতিহাসে প্রথমবার ওয়াইল্ড কার্ড এন্ট্রি নিয়েও তার বিজয়ী হবার ঘটনা প্রথম। তিনি এতটাই জনপ্রিয়তা লাভ করেছিলেন যে, মাত্র ১৫ মিনিটে তিনি ২৮ কোটি ভোট পেয়েছিলেন।

সূত্র মারফত জানা যায় যে, এই বছর সেপ্টেম্বরে এলভিশ ১.৩০ কোটি টাকার একটি নতুন গাড়ি কিনেছিলেন। তিনি সকলকে জানান যে, তিনি নতুন একটি স্পোর্টস কার কেনেন, মার্সিডিজ E53 AMG। যাকে তিনি স্বাগত জানাচ্ছেন তার বাড়িতে। এছাড়াও, এলভিশ এর সম্পর্কে জানা যায় যে তিনি নাকি দুবাইতে বাড়ি কিনেছেন।

Related Articles