অফবিটআন্তর্জাতিকনিউজ

পুরুষদের কাছে বুকের দুধ বিক্রি, আধুনিক ব্যবসায় প্রচুর মুনাফা পাচ্ছেন এই মহিলা

শিশুদের জন্য মায়ের দুধ এর কোন বিকল্প নেই কিন্তু শরীরচর্চায় জড়িতদের বিশ্বাস বুকের দুধে রয়েছে এমন সব পুষ্টি উপাদান যা অন্য কোথাও নেই। আর এই কারনেই বিক্রি করা হচ্ছে বুকের দুধ আর যা বিক্রি হচ্ছে বহুল হারে।

এই ঘটনার সূত্রপাত 7 মাস আগে। রাফেলা ল্যাম্পরুউ নামের এক মহিলা 7 মাস আগে ছেলে আঞ্জেলোর জন্ম দেন। সন্তান হওয়ার পর থেকেই তিনি বুঝতে পারছিলেন ছেলেকে খাওয়ানোর পরেও নষ্ট হচ্ছে বুকের দুধ। তবে প্রথমেই তিনি এই ব্যবসার কথা ভাবেননি। ওই দুধ তিনি অন্যান্য শিশুদের দিতেন যাদের মায়ের বুকে দুধ আসতে সমস্যা হয়।

এরপর থেকেই তিনি খোঁজ পান পেশীবহুল শরীর বানাতে ব্যস্ত পুরুষদের। যারা দাম দিয়ে কিনতে চেয়েছেন বুকের দুধ। আর এর প্রধান কারণ পেশিশক্তি বাড়ানোর জন্য বুকের দুধের কার্যকারিতা সবচেয়ে বেশি।

যারা শরীর চর্চা করেন ও পেশীবহুল শরীর বানাতে ব্যস্ত তাদের শরীরে স্টেরয়েড প্রয়োগ করতে হয় বা সাপ্লিমেন্ট নিতে হয়। এসব রাসায়নিক পরবর্তীতে শরীরে ক্ষতি করে তাই এর বিকল্প হিসেবে দারুন কাজ করে মায়ের দুধ যা সম্পূর্ণ স্বাস্থ্যকর।

বুকের দুধের এমন ডিমান্ড জেনেই নিজেই এই ব্যবসা শুরু করেন লামপ্রোউ। তারপর থেকেই নিজের বুকের দুধ বিক্রি করে প্রচুর আয় করছেন তিনি। শরীরচর্চার সাথে যুক্ত পুরুষরা কিনছেন সেই দুধ। বর্তমানে আউন্স প্রতি 90 থেকে 100 টাকায় বিক্রি হচ্ছে দুধ।

Tags

Related Articles

Close