নিউজবিনোদন

Shahrukh Khan: প্রান সংশয় কিং খানের! নিরাপত্তা বলয় বাড়ালো ভারত সরকার

চলতি বছরে ২ হাজার কোটি টাকার সিনেমা দেওয়ার পর হুমকি পাচ্ছেন কিং খান, জানুন বিস্তারিত

Advertisement
Advertisement

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন শাহরুখ খান (Shahrukh Khan)। যিনি তিন দশকের বেশি সময় ধরে বলিউডে জনপ্রিয়তার সঙ্গে কাজ করে চলেছেন। এখনো শাহরুখ খানের ক্রেজ সমস্ত অভিনেতাদের পিছনে ফেলবে। চলতি বছরের শুরুতে মুক্তি পেয়েছিল ‘পাঠান’, আর কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘জাওয়ান’। এই দুটি ছবি বলিউডে ব্লকবাস্টার প্রমাণিত হয়েছে। এখন বড় খবর উঠে আসছে, বলিউডের বাদশাকে কেউ হুমকি দিয়েছে। এ নিয়ে তোলপাড় গোটা দেশ।

শাহরুখ খানকে (Shahrukh Khan) হত্যার হুমকি দেওয়ার পর থেকেই সরকার এই তারকার নিরাপত্তার বিষয়ে আরো করা পদক্ষেপ নিল। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, হত্যার হুমকি পাওয়ায় পর থেকেই অভিনেতা শাহরুখ খানের নিরাপত্তা বলয় বাড়িয়েছে মহারাষ্ট্র সরকার। পূর্বেও এই তারকার নিরাপত্তা রক্ষী ছিল। আগে প্রায় ৬ জন দেহরক্ষী শাহরুখ খানকে নিরাপত্তা প্রদান করতো।

এক জনপ্রিয় সংবাদ মাধ্যম জানিয়েছে, হুমকির খবর সামনে আসার পর ভারত সরকার শাহরুখের দেহরক্ষী বাড়িয়েছে। এবারের কিং খানের দেহরক্ষী হিসাবে থাকবে ৬ জন পুলিশ ও ৬ জন কমান্ডো। অর্থাৎ শাহরুখ খানকে (Shahrukh Khan) ওয়াই প্লাস নিরাপত্তা প্রদান করা হচ্ছে। প্রসঙ্গত, তারকার নিরাপত্তা রক্ষীদের যাবতীয় খরচ অভিনেতাকে মেটাতে হবে। আর এই অর্থ যাবে সরকারি কোষাগারে।

এ বিষয়ে মহারাষ্ট্র পুলিশের এক অধিকারিক জানিয়েছেন, “শাহরুখ খানের (Shahrukh Khan) পক্ষ থেকে মহারাষ্ট্র সরকারের কাছে একটি চিঠি দেওয়া হয়। সেখানে জানানো হয় যে, চলতি বছরে পর পর দুটি হাজার কোটির সিনেমা ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর পর হত্যার হুমকি পাচ্ছেন অভিনেতা। সে জন্যই বাড়িয়ে দেওয়া হয়েছে অভিনেতার নিরাপত্তা। গত ৫ অক্টোবর থেকে দেওয়া হয়েছে বাড়তি এই নিরাপত্তা।”

Related Articles