বিনোদন

পুলিশের সামনেই সুশান্তের মৃত্যুর প্রমাণ লোপাট! ভিডিওতে ধরা পড়লো চাঞ্চল্যকর কিছু তথ্য

যত দিন যাচ্ছে ততই রহস্য ঘনীভূত হচ্ছে সুশান্ত মৃত্যু কাণ্ডে। প্রায় ২ মাস হতে চললো সুশান্ত হারা সিনে দুনিয়া। কিন্তু তবু আজও সিনে প্রেমীদের মনে সুশান্তের অবদান জ্বলজ্বল করছে। কিভাবে মৃত্যু হলো সুশান্তের সেই উত্তর জানতে চায় সুশান্ত অনুরাগীরা। এরই মাঝে এক ভিডিয়ো ঘিরে শুরু হয়েছে চাপানউতর। সেই ভিডিওতে এক মহিলা ও কালো ব্যাগ হাতে এক ব্যক্তিকে ঘিরে তৈরি হয়েছে রহস্য।

গত ১৪ জুন বান্দ্রায় সুশান্ত সিং রাজপুতের ফ্ল্যাট উদ্ধার হয় তার নিথর দেহ। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটিও সুশান্তের মৃত্যুর দিন অর্থাৎ গত ১৪ জুনের। সেখানেও সেই কালো ব্যাগ হাতে এক ব্যক্তি। এর আগে ফরেনসিক টেস্টের যে ভিডিও ফাঁস হয়েছিল সেখানেও কালো ব্যাগ হাতে কালো টিশার্ট পরা ব্যক্তিকে দেখা গিয়েছেল ৷ ১৪ জুনের যে ভিডিও ফুটেজ সামনে এসেছে সেখানে সাদা-নীল চেক শার্ট ও লাইট ব্রাউন ট্রাউজার পরা এক মহিলাকে দেখা যাচ্ছে৷

ওই রহস্যময়ী মহিলা সেদিন ওই বিল্ডিংয়ে এসেছিলেন। কিন্তু অবাক ব্যাপার তাঁকে কেউ চিনতে পারছেন না। ফুটেজে ওই রহস্যময়ী মহিলার সঙ্গে এক ব্যক্তির সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে৷ যিনি হাতে কালো ব্যাগ নিয়ে রয়েছেন। ওই ব্যক্তিকে সুশান্তের দেহ ফ্ল্যাট থেকে বার করে অ্যাম্বুলেন্সে ওঠানো এবং অ্যাম্বুলেন্স রওনা হওয়া পর্যন্ত তাঁকে লাগাতার সুশান্তের দেহের আশেপাশেই দেখা গিয়েছিল। কিন্তু এখানেই প্রশ্ন। কে এই রহস্যময়ী। কেই বা ওই কালো ব্যাগ হাতে ওই ব্যক্তি।

ভিডিও ফুটেজ দেখা যাচ্ছে যে সময় সুশান্তের দেহ বাড়ি থেকে বার করা হচ্ছিল তখন ওই মহিলা সেখানে যান ৷ শুধু তাই নয় পুলিশের পাশ কাটিয়ে ঢুকে যান ভিতরে ৷ এর পরেই দেখা যায় মহিলা বাইরে এসে অভিনেতার বিল্ডিং ম্যানেজারের সঙ্গে কথা বলেন। এমন কি ওই রহস্যময়ী মহিলাকে অ্যাম্বুলেন্স- র আশেপাশে দেখা যায়। কেউ কেউ যদিও বলছেন ওই কালো টিশার্ট পরা ব্যক্তিটি আসলে সুশান্ত সিং রাজপুতের বিল্ডিং ম্যানেজার ৷ কিন্তু ওই অচেনা মহিলার সম্পর্কে কেউ এখনও কোনও তথ্যই দিতে পারেননি। এখন সময় বলে দেবে ওই দুই ব্যক্তি কে বা তাদের মধ্যে কি পরিচয়।

Tags

Related Articles

Close