নিউজবিনোদন

Baundule Ghuri: জয়া-আবিরের রোমান্স নাকি অনুপমের সুর কোনটি সুপারহিট বাউন্ডুলে ঘুড়িতে?

সদ্য প্রকাশ পেল দশম অবতারের দ্বিতীয় গান বাউন্ডুলে ঘুড়ি

Advertisement
Advertisement

‘আমি সেই মানুষ’-এর পর, শুক্রবার সৃজিত মুখার্জির ‘দশম অবতার’-এর দ্বিতীয় গানটি রিলিজ করা হলো। প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে আয়োজিত এক বিশেষ অনুষ্ঠানে অরিজিৎ সিং এবং শ্রেয়া ঘোষালের গাওয়া প্রেমের গান ‘বাউন্ডুলে ঘুড়ি’ (Baundule Ghuri) প্রকাশিত হল। গানটির সুর করেছেন অনুপম রায়। লঞ্চে উপস্থিত ছিলেন সৃজিত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় প্রমুখ।

‘বাউন্ডুলে ঘুড়ি’ (Baundule Ghuri) অনির্বাণ ভট্টাচার্য এবং জয়া আহসান – ছবির দুই অভিনেতা-এর মধ্যেকার অসাধারণ মাখো মাখো কেমিস্ট্রি দর্শকদের খুব সহজেই দৃষ্টি আকর্ষণ করে নিয়েছে। এটি প্রবিত রায়চৌধুরীর জীবনের একটি আভাসও দেয়। ছবিটিতে দেখা যাবে একের পর এক সমস্ত স্বনামধন্য টলিউডের অভিনেতাদের। থাকছেন – প্রসেনজিৎ চ্যাটার্জি, অনির্বাণ ভট্টাচার্য, জয়া আহসান এবং যীশু সেনগুপ্ত। মোটামুটি ভাবে এবার পুজোর সবথেকে সেরা উপহার হতে চলেছে সৃজিতের এই দুর্ধর্ষ গল্প দশম অবতার।

‘দশম অবতার’ হল বাইশে শ্রাবণ এবং ভিঞ্চিদার-এর একটি ডবল প্রিক্যুয়েল। সৃজিত মুখার্জি তার পরবর্তী ‘দশম অবতার’ ঘোষণা করেছেন যা তার রচনা ‘বাইশে শ্রাবণ’ এবং ‘ভিঞ্চি দা’ থেকে দুটি সফল চলচ্চিত্রের মধ্যে ক্রসওভার হবে। যদিও এটি ঘোষণার পরে তিনি ক্রমাগত ট্রোলড হচ্ছেন এবং দর্শকদের প্রশংসাও পাচ্ছেন। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে প্রিয় দুটি থ্রিলারের মধ্যে এমন একটি দুর্দান্ত ক্রসওভারের জন্য অনেক ভক্ত উচ্ছ্বসিত। তার ওপর বাউন্ডুলে ঘুড়ি (Baundule Ghuri) গানটা আরো যেন চমক এনে দিয়েছে।

কিন্তু কনসেপ্টে একটু সমস্যা আছে, আর সেটাই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হওয়ার কারণ। অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য উভয় ফিল্ম ইউনিভার্সে দুটি পৃথক চরিত্র হিসাবে বিদ্যমান এবং দুটি সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন, যা আমরা উপেক্ষা করতে পারি না। ‘দ্বিতীয় পুরুষ’-এ, ‘বাইশে শ্রাবণ’-এর সিক্যুয়াল অনির্বাণ ভট্টাচার্য খোকা চরিত্রে অভিনয় করেছেন, একজন গ্যাংস্টার যিনি আগে ইন্সপেক্টর অভিজিতের প্রেমের স্বার্থে ছিলেন। ইন্সপেক্টর অভিজিৎ হলেন বাইশে শ্রাবনের প্রধান চরিত্র যিনি একজন খুনির সিরিয়াল হত্যাকাণ্ডের তদন্ত করেন যিনি মৃতদেহ নিয়ে কাব্যিক রায় দেন। অন্যদিকে, অনির্বাণ ভট্টাচার্যও ভিঞ্চি দা-তে এসিপি পোদ্দার চরিত্রে অভিনয় করেছেন, যিনি একজন পাগলের দ্বারা অপরাধী অপরাধীদের হত্যার তদন্ত করেন।

SVF দ্বারা প্রযোজিত, ছবিটি ১৯শে অক্টোবর মুক্তি পাওয়ার কথা রয়েছে৷ এই ছবির সাথে, অরুণ রায়ের বাঘা যতীন, অরিন্দম শিলের জঙ্গোল মিতিন মাশি, এবং শিবপ্রসাদ মুখার্জি এবং নন্দিতা রায়ের রক্তবীজ এই উত্সব মরসুমে বক্স অফিসে লড়াই করবে৷ আর এক মাসের মধ্যে এই পুজোর জন্য প্রসেনজিৎ চ্যাটার্জি, দেব, কোয়েল মল্লিক, সৃজিত মুখার্জি, আবির চ্যাটার্জি, অরিন্দম শীল, শিবপ্রসাদ মুখার্জি এবং অন্যান্যদের ভাগ্য নির্ধারণ করা হবে।

Related Articles