নিউজবিনোদন

Wedding of Sandipta Sen: খুব শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলেছে সন্দিপ্তা সেন! বিয়ের মেনু কী?

পুজোর পরই প্রেমিকের সঙ্গে বিয়ে সারবেন অভিনেত্রী! ঠিক হয়ে গেল বিয়ের তারিখ

Advertisement
Advertisement

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী সন্দিপ্তা সেন (Wedding of Sandipta Sen)। সিরিয়াল দিয়ে হাতে খড়ি হলেও বর্তমানে সিনেমা, ওয়েব সিরিজে চুটিয়ে অভিনয় করছেন তিনি। সম্প্রতি হইচই-এ মুক্তিপ্রাপ্ত ‘নষ্টনীড়’-এ সন্দিপ্তার অভিনয় মুগ্ধ করেছেন ভক্তদের। জানা যাচ্ছে, পুজোর পরেই অভিনেত্রী সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। বিয়ের তারিখ থেকে শুরু করে বিয়ের মেনু সব ঠিক হয়ে গেছে। চলুন বিস্তারিত জেনে নিন।

দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল প্রেমিক সৌম‍্যের সঙ্গে। কিছুদিন আগে থাইল্যান্ড ঘুরতে গিয়েছেন দুজনে। সেখানে গিয়ে নানা মুহূর্তের ছবিও শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। আর ভ্রমণ থেকে ফিরেই বিয়ের দিন পাকা করলো সন্দিপ্তা (Wedding of Sandipta Sen)। প্রেমিক সৌম্যের সঙ্গে আগামী ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী। সূত্র মাতরফ জানা যাচ্ছে, আগামী ২রা ডিসেম্বর আংটি বদল এবং ৭ই ডিসেম্বর বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হবে।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, বিয়ের জন্য সবাই এক বছর সময় পান। এক বছর ধরে চলে শপিং। তবে তার হাতে মাত্র দুই মাস। যদিও আংটি বদল ও বিয়েতে কী পড়বেন তা ঠিক করে ফেলেছেন ইতিমধ্যে। অভিনেত্রী (Wedding of Sandipta Sen) আংটি বদল দিন লেহেঙ্গা ও বিয়ের দিন গোলাপি সঙ্গের কাতান বেনারসী পড়বেন বলে ইচ্ছা প্রকাশ করেছেন।

বিয়ের মেনু সম্পর্কে অভিনেত্রী (Wedding of Sandipta Sen) জানিয়েছেন, এখনো মেনু সেভাবে ঠিক করা হয়নি। তবে সময়টা যেহেতু শীতকাল তাই মেনুতে অবশ্যই কড়াই শুটির কচুরি, ছোলার ডাল, মোটন, চিংড়ি মালাইকারি ইত্যাদি বাঙালি পদ থাকবে। তাঁদের বিয়ের বিশেষত্ব হলো পুরোহিত। চলে আসা রীতি বদলে সন্দিপ্তা-সৌম্যের চার হাত এক করবেন মহিলা পুরোহিত নন্দিতা ভৌমিক।

Related Articles