নিউজবিনোদন

Prabhas and Anushka: গোপনে বিয়ে সারলেন প্রভাস ও অনুষ্কা শেট্টি? ভাইরাল ছবি ঘিরে তোলপাড়

প্রভাস-অনুষ্কার দীর্ঘদিনের প্রেমের গুঞ্জন! দুই তারকার কেউই এ বিষয়ে মুখ খোলেনি

Advertisement
Advertisement

বলিউডের অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে ভারত জুড়ে সমস্ত তারকাদের সম্পর্কে জানতে আগ্রহী থাকে ভক্তরা। ‘বাহুবলী’ ও ‘বাহুবলী ২’ ব্লকবাস্টার হওয়ার পর থেকে দক্ষিণী সুপারস্টার প্রভাসকে নিয়েও জানতে আগ্রহী দর্শক। অন্যদিকে দক্ষিণ ভারতের আরেক জনপ্রিয় অভিনেত্রী হলেন অনুষ্কা শেট্টি। বেশ কিছুদিন যাবৎ এই দুই তারকার (Prabhas and Anushka) প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে সম্প্রতি এই তারকা নাকি গোপনে বিয়ে করে নিয়েছেন। তাঁদের বিয়ের ছবিও সোশ্যাল মিডিয়া জুড়ে ঘোরা ফেরা করছে।

বহু দিন ধরে দক্ষিণী সুপারস্টার প্রভাস ও দক্ষিণী নায়িকা অনুষ্কার (Prabhas and Anushka) মধ্যে একটা প্রেমের সম্পর্ক চলছে-এমনই গুঞ্জন শোনা যাচ্ছিল। যদিও তাঁদের সম্পর্ক নিয়ে দুই তারকাই কখনো মুখ খোলেনি বা প্রকাশ্যে কিছু বলেনি। ‘আদিপুরুষ’ ছবির শ্যুটিং চলাকালীন কৃতি স‍্যাননের সঙ্গেও নাম জড়িয়ে ছিল প্রভাসের। যদিও অভিনেত্রী কৃতি তা অস্বীকার করেছেন। এই সবের মাঝে সোশ্যাল মিডিয়ায় প্রভাস-অনুষ্কার বিয়ের ছবি প্রকাশ পেতেই, জল ঘোলা হতে শুরু করেছে।

দুই তারকার বিয়ের ছবি পোস্ট হতেই দ্রুত ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। অনেকের মনে প্রশ্ন জেগেছে প্রভাস-অনুষ্কা (Prabhas and Anushka) কি তবে গোপনেই বিয়ে সারলেন? যারা এমনটা ভাবছেন, তারা ভুল ভাবছেন। আদতে এই ছবি এআই এর কারসাজি। এআই ব্যবহার করে প্রভাস-অনুষ্কার মধ্যে চলা গুঞ্জনকে সত্যি করার চেষ্টা মাত্র। যদিও এই ছবি দেখে ভক্তরা বেজায় খুশি।

Prabhas and anushka

যদিও প্রভাস (Prabhas and Anushka) সম্প্রতি নিজের বিয়ে নিয়ে মুখ খুলেছেন। এক সাংবাদিকের নেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানান,“যেখানেই যাই, সেখানেই আমাকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। আমার বেশ মজাই লাগে। এর থেকে বোঝা যায় অনুরাগীরা আমাকে নিয়ে ভাবেন, আমাকে ভালবাসেন। তাই অনুরাগীদের বলতে চাই। বিয়ে আমি খুব শীঘ্রই করছি। তবে এখন কিছু বলব না। ঠিক সময়েই ঘোষণা করব। আমি জানি এবার এটা নিয়েই জল্পনা শুরু হবে।”

Related Articles