নিউজবিনোদন

Dev and Jeet: জিতের সঙ্গে কেন কাজ করছেন না? আক্ষেপের সাথে জানালেন দেব

জিতের সঙ্গে কাজ করার সুযোগ পেলেও, 'না' করেছেন দেব

Advertisement
Advertisement

বাংলার দুই জনপ্রিয় সুপারস্টার হলেন দেব ও জিৎ (Dev and Jeet)। দুজনেরই আলাদা ফ্যান বেস রয়েছে। আবার দুজনের ঝুলিতেই রয়েছে একাধিক হিট ছবি। বর্তমানে দেব যেমন অন্য ঘরানার ছবি নিয়ে ব্যস্ত। জিৎ সেখানে আজ কমার্শিয়াল ছবি করে চলেছেন। দুজনের ফ্যানেরায় এই দুই তারকাকে আবার এক সঙ্গে এক ফ্রেমে দেখতে চান। যদিও আদতে তা আর হবে কিনা সেটা বলা খুব মুশকিল।

দেব ও জিৎকে (Dev and Jeet) একসঙ্গে দেখা গিয়েছিল দুই পৃথিবী ছবিতে। রাজ চক্রবর্তীর হাত ধরে বাংলার দুই জনপ্রিয় তারকা এক ছবিতে কাজ করেছিলেন। ২০১০ সালে মুক্তি প্রাপ্ত এই ছবি বেশ হিট হয়েছিল সে সময়। যদিও তারপর থেকে ১৩টি বছর কেটে গেছে। এই ছবির পর আর তাঁদের এক সঙ্গে কাজ করতে দেখা যায়নি। তবে কী দেব ও জিতের মধ্যে গোপনে কোনো দ্বন্দ্ব চলছে? এ প্রশ্নও একাধিক জনের মনে জেগেছে।

যদিও এ বিষয়ে দেব (Dev and Jeet) এক সাক্ষাৎকারে জানিয়েছেন,’আমার আর জিতের ছবি দুই পৃথিবীর পর আসেনি মানে আর আসবে না এমনটা নয়। কিন্তু সেরকম ভালো একটা সাবজেক্টও তো আসতে হবে। গল্পের মধ্যে আমাদের দুজনকেই নিজেদের জায়গা খুঁজে পেতে হবে।’ দেব এ বিষয়ে আরো জানিয়েছেন যে, এক নামকরা পরিচালক দুজনকে নিয়ে একটি গল্প ভেবেছিলেন। তবে সেই গল্প দেবের ভালো লাগেনি। তাই তিনি না করে দিয়েছেন।

তবে পরে আবার দেব জিৎকে (Dev and Jeet) কখনো একসঙ্গে দেখা যাবে কিনা সেটা সময় বলবে। এখন দুই তারকাই নিজ নিজ ছবির প্রচারে ব্যস্ত। এই পুজোতেই মুক্তি পাচ্ছে দেবেন ‘বাঘাযতীন’। আগামী ১৯শে অক্টোবর মুক্তি পাবে ছবিটি। যেখানে দেবকে বিপ্লবী যতীন দাস মুখোপাধ্যায়ের ভূমিকায় দেখা যাবে। অন্যদিকে বাংলার আরেক সুপারস্টার জিৎ ব্যস্ত রয়েছেন ‘মানুষ’ ছবি নিয়ে। এই ছবিতে দেখা যাবে জিতু কামালকেও। আগামী ২৪সে নভেম্বর মুক্তি পাবে ছবিটি।

Related Articles