কলকাতানিউজরাজ্য

গভীর নিম্নচাপের জের, আগামী ২৪ ঘণ্টায় রাজ্যের এই জেলাগুলোতে তুমুল বৃষ্টির পূর্বাভাস

উত্তর ও দক্ষিণ চব্বিশ পরগনা, হাওড়া, হুগলি, পুরুলিয়া, বাঁকুড়া, দুই বর্ধমান, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রামে আগামী ২৪ ঘন্টার মধ্যে তুমুল বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

চলতি মাসের মাঝ থেকেই বঙ্গে ভারী বৃষ্টিপাতের আশঙ্কা। বঙ্গোপসাগরে আগামী বুধবার থেকে তৈরি হচ্ছে নিম্নচাপ। যার প্রভাব আগামীকাল থেকেই রাজ্যের বেশকিছু জায়গায় পড়বে। এমনটাই জানিয়েছে আবহাওয়া দফতর। আবহাওয়া অফিস সূত্রে খবর, নিম্নচাপটি বর্তমানে ঝাড়খন্ড ও উত্তর ওড়িশার উপর অবস্থান করছে। কিন্তু এটি সরে আসবে। যার ফলে আগামী বুধবার দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বাঁকুড়া, ঝাড়গ্রাম, পশ্চিম বর্ধমান, পুরুলিয়ায় আগামী ২৪ ঘণ্টায় ভারী বৃষ্টিপাতের সম্ভাবনার রয়েছে।

এছাড়া উত্তর ও দক্ষিণ চব্বিশ পরগনা, হাওড়া, হুগলি, পুরুলিয়া, বাঁকুড়া, দুই বর্ধমান, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রামে আগামী ২৪ ঘন্টার মধ্যে তুমুল বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এমনকি বেশকিছু জায়গায় বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হতে পারে।

দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গের বেশ কিছু জেলায় মাঝারি বৃষ্টিপাতের কথা জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। দার্জিলিং, জলপাইগুড়ি, কোচবিহার, কালিম্পং এবং আলিপুরদুয়ার এই পাঁচ জেলায় তুমুল বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এদিকে আজ সকাল থেকেই কলকাতার আকাশ মেঘলা। শহরের সর্বোচ্চ তাপমাত্রা ৩৩ ডিগ্রি এবং সর্বনিম্ন তাপমাত্রা ২৭ ডিগ্রি থাকবে।

Tags

Related Articles

Close