নিউজবিনোদন

Rakhi Sawant: হাতে শাঁখা-পলা, মাথায় সিঁদুর! বাঙালি কন্যার সাজে রাখি সাওয়ন্ত

কন্ট্রোভার্সি কুইন রাখিকে নেটিজেনরা এক অন্য রূপে দেখতে পেল

Advertisement
Advertisement

বলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী হলেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। যাকে কন্ট্রোভার্সি কুইনও বলা হয়। কারণ মাঝে মধ্যেই তিনি নানা কারণে শিরোনামে উঠে আসেন এবং বিতর্কে জড়িয়ে পড়েন। গতকাল থেকেও তিনি বেশ চর্চায় রয়েছেন। তবে এবার কোনো বিতর্কে জড়ান না। বরং অন্য রূপে দেখা গেল রাখি সাওয়ন্তকে।

নবরাত্রির পঞ্চমী তিথিতে রাখি সাওয়ন্তকে (Rakhi Sawant) বাঙালি সাজে দেখা গেল। একেবারে অন্য অবতারে ধরা দিলেন তিনি। তাঁর কোমরে ছিল লাল পাড়ের সাদা শাড়ি, কোমর পর্যন্ত লম্বা এক ঢাল ঘন কালো চুল, মাথায় শোলার মুকুট, হাতে-গলায় সোনার গয়না, শাঁখা-পলা, সিঁথি ভর্তি সিঁদুর, কপালজুড়ে সাদা চন্দনের কল্কা। একদম বাঙালি কন্যার সাজে সেজে উঠলেন রাখি সাওয়ান্ত।

আসলে অভিনেত্রী পঞ্চমীর দিন সন্ধ্যা বেলায় মুম্বইয়ের লোখণ্ডওয়ালায় মুম্বই বেঙ্গলি কালচারাল অ্যাসোশিয়েশনের পুজো মণ্ডপে উপস্থিত হয়েছিলেন (Rakhi Sawant)। এই পুজো কুমার শানুর পুজো হিসাবেও বিখ্যাত। তাকে ধনুচি হাতে নাচতেও দেখা গেল এদিন। এখানেই শেষ নয়, কুমার শানুর ‘প্রিয়তমা মনে রেখো’ গানের সঙ্গে তাল মিলিয়ে কোমর দোলানেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Koimoi.com (@koimoi)

অভিনেত্রী রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) সকলকে দুর্গাপূজা ও নবরাত্রির শুভেচ্ছা জানিয়েছেন। তিনি আরো জানান, তাঁর বন্ধু অঙ্কিতাই তাঁকে বাঙালি কন্যা রূপে সাজিয়ে তুলেছে। অভিনেত্রীর বাঙালি কন্যা রূপে সেই ছবি সোশ্যাল মিডিয়া জুড়ে দারুন ভাইরাল হচ্ছে। যদিও ব্যাক্তিগত কারণে নানা সময় বিতর্কে জড়িয়েছেন তিনি। এর আগে স্বামীর সঙ্গে বিচ্ছেদের কারণেই দীর্ঘদিন তিনি শিরোনামে ছিলেন। তবে বাঙালি সাজে রাখিকে দেখে মুগ্ধ হলেন অনেকেই।

Related Articles