নিউজবিনোদন

Big Boss 17: প্রকাশ পেল বিগ বস সিজেন ১৭-র প্রোমো! কোন কোন তারকা থাকবে এবারে

এবারের বিগ বস কেমন হতে চলেছে? জানুন

Advertisement
Advertisement

হিন্দি টেলিভিশন অন্যতম জনপ্রিয় শো বিগ বস। আবার শুরু হচ্ছে বিগ বসের ১৭ (Big Boss 17) তম সিজেন। প্রতি সোম থেকে শুক্রবার রাত ৯টায় কালার্স টিভিতে দেখা যাবে এই রিয়ালিটি শো। সালমান খান সঞ্চালিত এই রিয়ালিটি শো-এ এবার ১৭ জন প্রতিযোগী অংশ নেবে। দিল, দিমাগ ও দম এই তিনটি ভাগে প্রতিযোগীদের ভাগ করা হবে। এদের ক্ষমতাও হভ আলাদা আলাদা। তাই এবারের বিগ বস অন্য বারের তুলনায় আলাদা হতে চলেছে।

বিগ বস সিজেন ১৭ (Big Boss 17)-এ মোট ১৭ জন প্রতিযোগী ১৫০ দিন আটক থাকবেন বিগ বসের বাড়িতে। সম্প্রতি এই শো এর প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে অনেক তারকাকে নজরে এসেছে। এবারে কোন কোন তারকা থাকবে বিগ বসের ঘরে? চলুন জেনে নিন।

১) অঙ্কিতা লোখাণ্ডে-ভিকি জৈন: প্রোমোতে অভিনেত্রী অঙ্কিতা লোখাণ্ডে ও তাঁর স্বামী ভিকি জৈনকে রোমান্টিক নাচ করতে দেখা গিয়েছে। অর্থাৎ এবারের বিগ বসে (Big Boss 17) দেখা যাচ্ছে এই দুজনকে। অনেকেই বলছেন অঙ্কিতা স্পষ্টবাদী হওয়ার কারণে বিগ বসের জন্য একদম পারফেক্ট। তবে একই খেলায় স্বামীর সঙ্গে কীভাবে থাকেন অঙ্কিতা তাই দেখার।

২) ঈশা মালব্য-অভিষেক পাণ্ড্য: এবারের বিগ বস থাকবে ‘উদারিয়াঁ’ অভিনেত্রী ইশা মালব্য। একই সাথে বিগ বসের ঘরে থাকবে অভিনেত্রী ঈশার প্রাক্তন প্রেমিক অভিষেকও। প্রোমোতেই তাদের ঝগড়া নজরে এসেছে। আগে আগে কি হয় তা দেখার।

৩) জিগনা ভোরা: ইনি একজন সাংবাদিক ছিলেন। যিনি একসময় আরেক সাংবাদিকে খুন করে জেলেও গিয়েছেন। পরবর্তীতে তার লেখা বই থেকে ‘স্কুপ’ ছবিটি নির্মিত হয়। ইনিও থাকছেন বিগ বসের ঘরে।

৪) মান্নার চোপড়া: ‘জিদ’ ছবির অভিনেত্রী মান্নার চোপড়াকেও দেখা যাবে বিগ বসের রুমে (Big Boss 17)। এই অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও পরিণীতি চোপড়ার বোন হয়। তাঁর আসল নাম বার্বি হান্ডা। যদিও বলিউডে পা রেখে এই নাম বদলে ফেলেন তিনি।

 

এছাড়া কমেডিয়ান ও গায়ক মুনাওয়ার ফারুকিক, আইনজীবী সানা রইজ খান, লন্ডনের ফার্মাসিস্ট নভিদ সোল, অভিনেত্রী রিঙ্কু ধবন, নীল ভট্ট সহ আরো অনেক প্রতিযোগিকে দেখা যাবে।

Related Articles