নিউজবিনোদন

Prasenjit and Rituparna: আবার জুটি বাঁধতে চলেছে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি! খুব শীঘ্রই শুরু হবে ছবি কাজ

'প্রাক্তন', 'দৃষ্টিকোণ'-র পর কৌশিক গাঙ্গুলির সঙ্গে আবার কাজ করতে চলেছে এই জুটি!

Advertisement
Advertisement

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় তারকা জুটি হলেন মহানায়ক উত্তম কুমার ও সুচিত্রা সেন। এই জুটি আজও বাঙালির প্রিয়। এই জুটির পরেই বাঙালির সবচেয়ে কাছের ও প্রিয় জুটি হলো প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত (Prasenjit and Rituparna)। একসময় দুজনে মিলে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির হাল ধরে রেখেছিলেন। ‘দৃষ্টিকোণ’ ছবিতে শেষ তাদের জোট বাঁধতে দেখা গিয়েছে। কানাঘুষো শোনা যাচ্ছে, আবার জুটি বাঁধতে চলেছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা।

গত বৃহস্পতিবার বিজয়া সম্মেলন উপলক্ষে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একটি বিশেষ পার্টির আয়োজন করেছিলেন। এই পার্টিতে উপস্থিত হয়েছিলেন টলিউডের বড় বড় তারকারা। বালিগঞ্জের ‘উৎসব’ প্রাঙ্গনে আয়োজিত হয়েছিল এই অনুষ্ঠান। টলিউডের অন্যান্য তারকাদের মতো এদিন প্রসেনজিৎ-র পার্টিতে উপস্থিত থাকতে দেখা গিয়েছে এভারগিন ঋতুপর্ণাকে (Prasenjit and Rituparna)।

এদিন বিজয়া সম্মেলনের অনুষ্ঠানে কালো শাড়িতে নজর কারলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ক্যামেরার ফোকাস ছিল তাঁর দিকেই। অন্যদিকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে এদিন সাদা টিশার্ট ও কালো জিন্সে দেখা গিয়েছে। দুজনের (Prasenjit and Rituparna) এক সাথে উপস্থিতি নজর কেড়েছে অনেকের। তবে শোনা যাচ্ছে, এদিন ঋতুপর্ণা নিছকই পার্টি করতে যাননি, গিয়েছিলেন কাজের বিষয়ে কথা বলতেও।

শোনা যাচ্ছে, ‘প্রাক্তন’, ‘দৃষ্টিকোণ’-এর পর কৌশিক গাঙ্গুলির পরবর্তী ছবিতে আবার জুটি বাঁধতে চলেছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা (Prasenjit and Rituparna)। আগামী মাসেই ছবি কাজ শুরু হতে পারে। যদি এটা সত্যি হয়, তাহলে এই জুটি এক সঙ্গে ৫০ তম ছবি করতে চলেছেন। প্রসঙ্গত, এই জুটির উল্লেখযোগ্য কয়েকটি সিনেমা হল ‘নাগপঞ্চমী’, ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ’।

Related Articles