বিনোদন

সমাজকে মাদক মুক্ত করবে ভাইজান, ড্রাগ মাফিয়ার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছেন সালমান খান!

Advertisement

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যে ভেদে নেমে মাদক যোগের হদিস পায় তদন্তকারীরা। আর সেই মাদক যোগে নাম জড়ায় বি-টাউনের তাবড় তাবড় সেলেবদের। বলিউড যখন উত্তাল মাদক যোগ নিয়ে আর তখনই মাদক মুক্ত সমাজ গড়তে চাইছেন ভাইজান অর্থাৎ সলমন খান। কিন্তু কিভাবে?

বলিউড ভাইজান শুধু মাদক মুক্ত সমাজ গড়তে চাইছেন তাই না তিনি গোয়ার এক ড্রাগ মাফিয়ার বিরুদ্ধে লড়তে ও চলেছেন। কিন্তু হঠাৎ মাফিয়াকে শাস্তি দেওয়াতে কেন চাইছেন সলমন খান জানেন কি?

আসল ব্যাপার হলো খুব শীঘ্রই আসতে চলেছে সলমন খান প্রোডকশনের নতুন ছবি ‘রাধে’। জোর কদমে চলছে ‘ রাধে’-র শুটিং। আর সেই ছবিতেই গোয়ার ড্রাগ মাফিয়ার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছেন সলমন।

গোয়ার সেই ড্রাগ মাফিয়ার চরিত্রে দেখা যাবে রণদীপ হুডাকে। বলে রাখি, সলমন এর আগেও কিক ছবিতে রণদীপ হুডার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন। সলমান খান রণদীপ হুডার পাশাপাশি ‘রাধে’ ছবিতে রয়েছেন দিশা পাটানিও। এই ছবিতে গোয়ার প্রথম সারির ওই ড্রাগ মাফিয়ার মুখোশ খুলে সবার সামনে নিয়ে আসবেন ভাইজান। কিভাবে ড্রাগ মাফিয়ার সঙ্গে লড়বেন সলমন সেসব ‘রাধে’-তে তুলে ধরা হবে। পাশাপশি ওই মাফিয়াকে পাকড়াও করে যাতে শাস্তি দেওয়া যায় সেসবও তুলে ধরা হবে ছবিতে।

Tags

Related Articles

Close