দেশনিউজ

‘আমি আমার বন্ধুকে খুব মিস করি’, অরুণ জেটলির প্রথম মৃত্যু বার্ষিকীতে আবেগঘন পোস্ট প্রধানমন্ত্রীর

আজ অরুণ জেটলির প্রথম মৃত্যু বার্ষিকীতে শ্রদ্ধাজ্ঞাপন করেন প্রধানমন্ত্রী থেকে শুরু করে অন্যান্য বিজেপির নেতারা।

Advertisement
Advertisement

আজ প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী তথা বিজেপির প্রথম সারির নেতা অরুণ জেটলির প্রথম মৃত্যু বার্ষিকী। আজকের দিনেই তিনি সবাইকে ছেড়ে পরলোকে গমন করেছিলেন। তাই আজ অরুণ জেটলির প্রথম মৃত্যু বার্ষিকীতে শ্রদ্ধাজ্ঞাপন করেন প্রধানমন্ত্রী থেকে শুরু করে অন্যান্য বিজেপির নেতারা। এদিন সকালে জেটলির স্মরণে ট্যুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

তিনি এদিন টুইটে লেখেন,”গত বছর আজকের এই দিনে আমরা শ্রী অরুণ জেটলিকে হারিয়েছিলাম। আমি আমার বন্ধুকে খুব মিস করছি। তিনি দেশের জন্য অনেক কাজ করেছিলেন। ওনার বুদ্ধি, আইনি কৌশল আর ব্যাক্তিত্ব মহান ছিল।” এদিন একটি ভিডিও টুইট করেন মোদী। সেখানে তিনি বলেছেন, “ব্যক্তিগত বিষয় নিয়ে কোনোদিনই বেশি কথা বলতেন না জেটলি। তাঁর সবচেয়ে অগ্রাধিকারের জায়গা ছিল দেশের কাজ।”

এছাড়া স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ ট্যুইট করে লেখেন, ‘অরুণ জেটলি একজন অন্যতম রাজনীতিবিদ, সুন্দর বক্তা আর একজন মহান মানুষ ছিলেন। ভারতীয় রাজনীতিতে ওনার সমতুল্য কেউ নন। ওনাকে সবসময় নিজের কৃতিত্ব, দেশভক্তি আর পরিবর্তনকারী দৃষ্টির জন্য স্মরণ করা হবে।” এছাড়াও ধর্মেন্দ্র প্রধান, বিজেপির রাষ্ট্রীয় সভাপতি জেপি নাড্ডা, রবিশঙ্কর প্রসাদের মতো একধিক মন্ত্রী ও বিজেপি নেতারা টুইট করে প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রীর প্রতি শ্রদ্ধা জানিয়েছেন।

Related Articles