দেশনিউজ

‘বকরি ঈদে কোরবানি না হলে আমরাও দিওয়ালিতে বাজি ফাটাব না’, ফের বিতর্কিত পোস্ট বিজেপি নেতা সাক্ষী মহারাজের

তারপরই তিনি হুঙ্কার ছেড়ে এটাও বলেছিলেন যে হিন্দুদের ধৈর্য এবং সহনশীলতার পরীক্ষা যেন না নেওয়া হয়।

Advertisement
Advertisement

একটার পর একটা বিতর্কিত মন্তব্য করে সবসময় শিরোনামে থাকেন বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ। কয়েকদিন আগেই তিনি বলেছিলেন যে কোনও গ্রামে একটি মুসলিম পরিবার থাকলেও সেখানেঅনেকটা জায়গা জুড়ে কবরস্থান রয়েছে দেখা যায়। আর এদিকে ওই একই গ্রামে অর্ধেক জনসংখ্যা হিন্দু হলেও শ্মশান থাকে না। আর তখন হিন্দুদের মৃতদেহ কারও ক্ষেতে বা নদীর ধারে দাহ করা হয়। এটা কেমন ন্যায়!

এটুকু বলেই তিনি থামেননি, তারপরই তিনি হুঙ্কার ছেড়ে এটাও বলেছিলেন যে হিন্দুদের ধৈর্য এবং সহনশীলতার পরীক্ষা যেন না নেওয়া হয়। হিন্দুদের ধৈর্যের বাঁধ যদি ভেঙে যায়, তাহলে অনেক কিছুই হতে পারে। আর এবার ফের আরেকটি বিতর্কিত মন্তব্য করেছেন তিনি। এবার নিজের ফেসবুক পোস্টে লিখলেন, যে বছর বকরি ঈদে কোরবানি দেওয়া হবে না সেই বছর আমরাও দিওয়ালিতে বাজি ফাটাব না। তাই ততদিন যেন পরিবেশ দূষণ নিয়ে কেউ নিজের জ্ঞান ফলাতে না আসেন!

আর এই পোস্টের পর স্বাভাবিকভাবেই এটিকে অসহিষ্ণু বলে দাবি করেছেন অনেকেই। তবে বিতর্ক হলেও সাক্ষী মহারাজ নিজের বক্তব্যে স্থির রয়েছেন। বর্তমানে করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। এখন আইসোলেশন-এ রয়েছেন। কিন্তু এই অসুস্থতার মধ্যেও বিতর্কিত মন্তব্য করতে ছাড়েননি তিনি। বরাবরই এরকম বিতর্কিত মন্তব্যের জেরে সংবাদের শিরোনামে থাকেন সাক্ষী মহারাজ।

Related Articles