নিউজবিনোদন

Arjun and Malaika: বিচ্ছেদের জট কাটিয়ে আবার একসঙ্গে মালাইকা ও অর্জুন! জেনে নিন বিস্তারিত

দীর্ঘদিন ধরে মালাইকা ও অর্জুনের বিচ্ছেদে নিয়ে জল্পনা কেটে গেল,

Advertisement
Advertisement

দীর্ঘ পাঁচ বছর সময় ধরে এক সাথে রয়েছেন মডেল অভিনেত্রী মালাইকা অরোরা ও অভিনেতা অর্জুন কাপুর (Arjun and Malaika)। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ করে, মালাইকা অর্জুনের সঙ্গে থাকতে শুরু করে। সে সময় এই খবর প্রকাশ পেতেই বেশ শোরগোল শুরু হয়েছিল। তারপর থেকেই প্রকাশ্যে প্রেম চলছে থাকে মালাইলা ও অর্জুনের মধ্যে। তবে কিছু দিন আগেই মালাইকা ও অর্জুনের মধ্যে বিচ্ছেদের গুঞ্জন শুরু হয়েছিল।

প্রথম যখন মালাইকা ও অর্জুনের (Arjun and Malaika) মধ্যে প্রেমের সম্পর্ক প্রকাশে এসেছিল, তাদের অনেকেই কটাক্ষ করেছিলেন। যদিও সমালোচনার কোনো তোয়াক্কা করেনি দুজনে। ভক্তরাও তাঁদের অনেক ভালোবাসা দিয়েছিল। এর আগে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে। এমনকি এও শোনা যাচ্ছিল, খুব শীঘ্রই দুজনে চার হাত এক করতে চলেছেন। মালাইকা নিজে সন্তান নেওয়ার কথাও জানিয়েছিলেন ভক্তদের।

তবে বেশ কিছুদিন ধরে গুঞ্জন শুরু হয়েছে যে, দীর্ঘ পাঁচ বছরের সম্পর্কে চিড় ধরতে চলেছে মালাইকা ও অর্জুনের (Arjun and Malaika) মধ্যে। এক নিমেষে ভাঙতে বসেছে তাদের সম্পর্ক। কারণ গত কয়েক মাসে দুজনকে একসঙ্গে কোথাও দেখা যায়নি। এও শোনা যাচ্ছিল যে, অর্জুন নতুন কোনো প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এক মডেলের সঙ্গে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও এই সব জল্পনার জট খুলে দিয়েছে।

এই জুটির বিচ্ছেদের মাঝেই আবার একসঙ্গে দেখা গেল মালাইকা ও অর্জুনকে (Arjun and Malaika)। গত রবিবার মুম্বাইয়ের এক বিলাসবহুল রেস্তোরাঁয় একসঙ্গে ডিনার করতে দেখা গেল তাঁদের। রেস্তোরাঁ থেকে এই জুটিকে বেরোতে দেখেই পাপরাজিৎরা ফ্রেমবন্ধি করে তাদের। এরপরই সব জল্পনা সাফ হয়ে গেল। না বিচ্ছেদ হচ্ছে না তাঁদের। একসঙ্গে দিব্যি রয়েছেন তারা। যদিও তাদের কিছু দেখে অনেকেই বলছেন একসঙ্গে থাকলেও আদতে তাদের মধ্যে প্রেম নেই।

Related Articles