নিউজরাজনীতিরাজ্য

“গোলি মারো বললে ভিতরে ঢুকিয়ে দেবো”, মমতার নির্দেশ উপেক্ষা করেই ফের বেলাগাম মদন

Advertisement
Advertisement

ফের বেলাগাম হলেন তৃণমূলের হিটমেশিন মদন মিত্র। একটি জনপ্রিয় নিউজ চ‍্যানেলের একটি অনুষ্ঠানে গিয়ে ফের বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে উঠে এলেন মদন মিত্র। অর্জুন সিংয়ের সঙ্গে রীতিমত বাগবিতন্ডায় জড়ান তিনি। মন্তব্য করেন, “গোলি মারো বললে এবার ভিতরে ঢুকিয়ে দেবো। সব রকম মশলা দিয়েই এবার খেলা হবে। সে খেলা শুরু হবে নোয়াপাড়া থেকে।”

যদিও নোয়াপাড়ার বিধায়ক সুনীল সিং এ প্রসঙ্গে বলেন, “মানুষই শেষ কথা। মানুষকে নিয়েই ভোট হবে এবং মানুষই নির্ধারণ করবে কার ভাগ্যে কি আছে।” ভোটের আগে বিরোধী পক্ষের মধ্যে তুলকালাম নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। কিন্তু এর মধ্যেই বিরোধীপক্ষকে তুলোধোনা করতে গিয়ে নিজেই বেফাঁস মন্তব্য করে ফেঁসে গেলেন মদন মিত্র। তাঁর এই মন্তব্য ঘিরে আপত্তি জানিয়েছেন সাধারণ মানুষ থেকে নেটিজেনদের অনেকেই।

এর জন্য গতকাল কালীঘাটে সভা বসে। সেখানে মমতা বন্দ্যোপাধ্যায় সবার উদ্দেশ্যে জানান, “কোনরকম প্ররোচনায় পা দিয়ে বেফাঁস মন্তব্য করবেন না। আমাদের উদ্দেশ্য হলো বাংলার সুরুচিপূর্ণ সাংস্কৃতিক পরিবেশ বজায় রাখা। শালীনতার মাত্রা ছাড়াবেন না।” কিন্তু তাতে কোনো লাভ হয়নি। মমতা বন্দ্যোপাধ্যায়ের সাবধানবাণীর পরেও মন্তব্য করে বসলেন মদন মিত্র।

যদিও এই স্লোগান প্রথম শোনা গিয়েছিল তৃণমূলের অন্দরমহল থেকেই। এই স্লোগান দিয়ে তাঁরা আক্রমণ করেছিলেন বিরোধীপক্ষকে। পরে অবশ্য দলের মুখপাত্র কুণাল ঘোষ এই নিয়ে মুখ খোলেন। পরবর্তীতে সদ্য বিজেপিতে যোগদানকারী শুভেন্দু অধিকারীর সভাতেও এই শ্লোগান ওঠে। সেই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। কিন্তু এবার এই স্লোগান এর বিরুদ্ধে তৃণমূলের মুখপাত্র মদন মিত্র নিজেই উত্তেজিত হয়ে বেফাঁস মন্তব্য করলেন।

Related Articles