নিউজ

চাকরির খবর, রাজ্যে ডেটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ, আবেদনের শেষ তারিখ ৩১ আগস্ট

পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, দক্ষিণ চব্বিশ পরগনার কমার্শিয়াল কোর্ট অথবা বানিজ্য আদালতে ডেটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ করা হবে।

দিন দিন বেকারত্বের সংখ্যা বেড়েই চলেছে। যার জন্য খুবই চিন্তিত বেকার সমাজ। এবার তাদের জন্য রয়েছে সুখবর। এই করোনা আবহের মধ্যে রাজ্যে ডেটা এন্ট্রি অপারেটর পদে রয়েছে চাকরির সুযোগ। পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, দক্ষিণ চব্বিশ পরগনার কমার্শিয়াল কোর্ট অথবা বানিজ্য আদালতে ডেটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ করা হবে।

মোট শূন্যপদের সংখ্যা ৫ টি। এই পদের আবেদনের জন্য কম্পিউটার সম্পর্কে জ্ঞান থাকার পাশাপাশি স্নাতক হতে হবে। যেসমস্ত ব্যাক্তিদের নিযুক্ত করা হবে তারা বেতন পাবেন মাসিক ১৩ হাজার টাকা।

এই পদে আবেদন করার জন্য ইচ্ছুক প্রার্থীরা [email protected] এই মেল আইডিতে আবেদন করতে পারবেন। আবেদন করার সময় শিক্ষাগত যোগ্যতা, বয়স, অভিজ্ঞতার প্রমাণপত্রের স্ক্যান করা কপি এই মেল আইডিতেই মেল করতে হবে। যারা ইমেল করতে ইচ্ছুক নন তাদের জন্যেও ব্যাবস্থা রয়েছে। তারা নির্দিষ্ট ঠিকানায় আবেদনপত্র জমা দিতে পারেন। আবেদন করার জন্য ঠিকানাটি হল: জেলা বিচারকের করণ, দক্ষিণ ২৪ পরগনা, আলিপুর।

আবেদন করতে ইচ্ছুক প্রার্থীদের আগামী ৩১ শে আগস্টের বিকাল সাড়ে ৪ টার মধ্যে আবেদন করতে হবে। ১ বছরের চুক্তিতে প্রার্থী নিয়োগ করা হবে। তবে কতৃপক্ষ চাইলে চুক্তির মেয়াদ বাড়াতে পারে। প্রার্থী নির্বাচন করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। কিন্তু কোথায়, কবে ইন্টারভিউ হবে সেই বিষয়ে এখনো কিছু জানানো হয়নি।

Tags

Related Articles

Close