দেশনিউজ

প্রেমিকাকে নিয়ে পালাতে গিয়ে প্রেমিকার মা’কে তুলে নিয়ে গেল প্রেমিক!

Advertisement
Advertisement

প্রেমিকার বদলে প্রেমিকার মাকে তুলে নিয়ে পালিয়ে গেলো প্রেমিক। না, ঘটনাটি ঠিক ত্রিকোণ প্রেমের উদাহরণ নয়। কিন্তু শুক্রবার রাঁচির তুপুদুনা এলাকার ঘুটিয়া গ্রামের এই ঘটনা আলোড়ন সৃষ্টি করলো অঞ্চলে।

বিহারের নালন্দার বাসিন্দা প্রেমিক পরিকল্পনামাফিক গাড়ি ভাড়া করে এনেছিলো প্রেমিকাকে নিয়ে যাওয়ার জন্য। পরিকল্পনামাফিক তুলতেও যায় গাড়িতে, তখনই প্রেমিকার মা দেখে ফেলায় জোর করে তাঁকেও গাড়িতে তুলে নেয় প্রেমিক। রিং রোডের দিকে যেতে রাস্তায় তাঁকে নামিয়েও দেয় তাঁর মেয়ের প্রেমিক। ঘটনাটি অঞ্চলের SSP-কে জানানো হয় মেয়েটির পরিবারের তরফ থেকে।

SSP-র নির্দেশে রিং রোডের সব গাড়িগুলি ব্যারিকেডিং করা হলে প্রেমী যুগলকে ধরা সম্ভব হয়। পুলিশি হেফাজতে রাখা হয়েছে তাদের। জানা গেছে, প্রেমিকের নাম চন্দন এবং সে বিহারের বাসিন্দা। ভাইয়ের বিয়েতে ২০১৭ সালে ওই নাবালিকার সাথে পরিচয়, প্রণয় এবং তারপর বিয়েও করে তারা দিল্লীর বালাজি মন্দিরে। ভাইয়ের বিয়েতেই নাম্বার আদান প্রদান হয় তাদের। কিন্তু পরিবার জানতে পেরে মেয়েটিকে দিল্লিতে পাঠিয়ে দেয়। চন্দনও সেখানে যায়।

তারপর ২০২০ সালের ছয় ডিসেম্বর তারা বিয়ে করে। মেয়েটি নাবালিকা হওয়ায় কোর্ট ম্যারেজ সম্ভব হয়নি। কিন্তু তারপরেও চন্দনের নামে অভিযোগ দায়ের করা হয় কতরি থানায় নাবালিকা অপহরণের দায়ে। পরে মেয়েটিকে রাঁচি পাঠানো হয়, কিন্তু সেখানেও ঘটলো একই ঘটনা। আপাতত মেয়েটিকে পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে এবং নালন্দা পুলিশকেও খবর পাঠানো হয়েছে।

Related Articles