নিউজবিনোদন

Karan Johar: বিবাহ বহির্ভূত প্রেম বেশি ভালো লাগে করণের, পরিচালক নিজেই এ কথা জানালেন

বিবাহ বহির্ভূত প্রেমই নাকি বেশি আকর্ষণীয়

Advertisement
Advertisement

সবলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন করণ জোহর (Karan Johar)। তিনি এখনো পর্যন্ত একাধিক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন। কিছুদিন আগের মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। ছবিতে রণবীর সিং ও আলিয়া ভাটের মধ্যে নতুন ভাবে প্রেমের সমীকরণ তৈরি করেছেন। ছবিটি দর্শক মন বেশ জয় করে নিয়েছে। কিন্তু এই ছবিতে রণবীর সিং ও আলিয়া ভাটের প্রেমের থেকেও বেশি চর্চায় রয়েছে ধর্মেন্দ্র ও শাবানা আজমির চরিত্রের বিবাহ বহির্ভূত প্রেমের সমীকরণ।

প্রসঙ্গত, করণ জোহর (Karan Johar) ২০২৬ সালে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটি এনেছিল। যেখানে রণবীর কপূর, অনুষ্কা শর্মা ও ঐশ্বর্যা রাই বচ্চনকে দেখা গিয়েছিল। এই ছবিটিও প্রেমের উপর তৈরি করা হয়েছিল। এরপর দীর্ঘদিন আর ছবি আনেননি পরিচালক। তবে ৭ বছর পর ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিটি এনে নতুন করে চর্চায় উঠে এসেছেন পরিচালক।

‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিটি বেশি চর্চার কেন্দ্রে উঠে এসেছে ধর্মেন্দ্র ও শাবানা আজ়মির কারণে। কেননা পরিচালক (Karan Johar) তাঁদের চরিত্র এমন ভাবে তৈরি করেছেন, যা চর্চার বিষয় বস্তু হয়ে উঠেছে। আসলে ছবিতে তাঁদের চুম্বন করতে দেখা গিয়েছে। যা নিয়ে সোশ্যাল মিডিয়াতে বেশ চর্চা শুরু হয়েছিল। পর্দায় তাদের চরিত্রের মধ্যে দিয়ে বিবাহ বহির্ভূত সম্পর্ককে বেশি হাইলাইট করেছেন তিনি। এ বিষয়টা পরিচালক বেশ উপভোগও করেছেন।

এ বিষয়ে করণ জোহর (Karan Johar) জানিয়েছেন, ধর্মেন্দ্র ও শাবানা আজমিমের চরিত্র তৈরি করেছেন নিজের পরিবারের এক সদস্যকে দেখে। সাংবাদিককে দেওয়া সাক্ষাৎকারে তিনি পরকীয়া প্রেম নিয়েও নিজের ভালোলাগা প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন সাদা মাটা প্রেমের বদলে পরকীয়া বা বিবাহ বহির্ভূত সম্পর্ক তাঁর বেশি ভালো লাগে এবং এ বিষয়টি তিনি বেশ উপভোগও করেন। জানিয়ে রাখি, এর আগেও বিবাহ বহির্ভূত প্রেমকে ঘিরে ‘কভি অলবিদা না কহনা’ ছবিটি বানিয়ে ছিলেন।

Related Articles