নিউজবিনোদন

Hot look of Kiara: চোখ ধাঁধানো লুকে নজর কাড়লেন কিয়ারা! ভিডিও ভাইরাল

সবুজ ব্রালেট, চাইনিজ চুলের কাটিং! মারকাটারি লুকে ধরা দিল কিয়ার আডবানী

Advertisement
Advertisement

বলিউডের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রীদের একজন হলেন কিয়ারা আডবানী (Hot look of Kiara)। ইনি বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সাহসী অভিনেত্রী হিসাবেও পরিচিত। ‘লাস্ট স্টোরিজ’ সিনেমায় তাঁর সাহসী দৃশ্যে অভিনয় নজর করেছিল দর্শকদের। গত বছরই তিনি অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রাকে বিয়ে করেছেন। তবে সম্প্রতি অভিনেত্রী নতুন ম্যাগাজিন লুক নিয়ে বেশ চর্চায় রয়েছেন। চলুন প্রতিবেদন থেকে বিস্তারিত ভাবে জেনে নিন।

প্রথম থেকেই নিজের বোল্ড লুক ও হাসির জন্য হাজার হাজার মানুষের মন জয় করে নিয়েছে কিয়ার। মাঝে মধ্যেই তাঁর বোল্ড লুক (Hot look of Kiara) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তাঁর বোল্ড লুক ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। তাঁর মতো সাহসী ফটোশুট করতে খুব কম জনকেই দেখা যায়। এক কথায় তিনি বলিউডের অন্যতম স্টাইলিশ অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রীর বেশ কিছু ছবি (Hot look of Kiara) বেশ ভাইরাল হচ্ছে। যেখানে তাঁকে ঝকঝকে সবুজ ব্রালেট পরিহিত দেখা যাচ্ছে। সবুজ পরীর মতো লাগছে কিয়ারাকে। প্রখ্যাত ফেমিনা ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য ফটোশুট করছিলেন অভিনেত্রী। সেই ভিডিও ও ছবিই নেট দুনিয়ায় ভাইরাল। নিউড গ্লসি মেকাপে ঝক ঝক করছিল অভিনেত্রীর ফিগার। চাইনিজ চুলের ছাট দিয়েছেন। সেই চুল আলতো করে ছুঁয়ে যাচ্ছে অভিনেত্রীর মুখ।

 

View this post on Instagram

 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেত্রী (Hot look of Kiara) সম্প্রতি দোহায় ঘুরতে গিয়েছিলেন। সেখানে শাহিদ কাপুরের সঙ্গে নাচ করতেও দেখা গেল কিয়ারাকে। পরবর্তী ছবির কথা বলতে গেলে, তাঁকে ‘বৈজু বাওরা’তে দেখা যেতে পারে। এছাড়া বলিউডের দুটি ছবি ‘আদল বদল’ ও ‘ডন ৩’ তে নজর আসতে পারে কিয়ারা। এছাড়া অভিনেত্রীর একটি তেলেগু ছবি ‘গেম চেঞ্জার’ আগামী নভেম্বরে মুক্তি পেতে চলেছে।

Related Articles