দেশনিউজ

‘প্রধানমন্ত্রী কাপুরুষ, আমাদের সরকার থাকলে ১৫ মিনিটে চীনকে ছুঁড়ে ফেলে দিতাম! হুঙ্কার রাহুল গান্ধীর

এদিন রাহুল গান্ধী প্রধানমন্ত্রীকে ‘কাপুরুষ’ বলেও আখ্যা দিয়েছেন।

লাদাখ সীমান্ত নিয়ে ফের প্রধানমন্ত্রীকে সরাসরি আক্রমণ করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। মঙ্গলবার হরিয়ানায় বক্তব্য রাখতে গিয়ে একের পর এক বিস্ফোরক মন্তব্য করলেন তিনি। এদিন রাহুল গান্ধী প্রধানমন্ত্রীকে ‘কাপুরুষ’ বলেও আখ্যা দিয়েছেন। এর পাশাপাশি তিনি এটাও বলেন যে কংগ্রেস সরকার ক্ষমতায় থাকলে ১৫ মিনিটের মধ্যে চিনা সেনাকে উৎখাত করে চিনে ফেরত পাঠিয়ে দিত।

এদিন তিনি বক্তব্য রাখতে গিয়ে বলেন যে ভারতে পা রাখার ক্ষমতা ছিল না চীনের। তবে এখন দেশের ভূখণ্ডে অন্য কোনও দেশের সেনা প্রবেশ করে ১২০০ বর্গকিলোমিটার দখল করে ফেলেছে। আর কাপুরুষ প্রধানমন্ত্রী বলছেন, দেশের জমি কেউ নেয়নি। সারা বিশ্বে একমাত্র ভারতই আছে, যার জমি দখল করে নেওয়া হয়েছে। এছাড়াও তিনি বলেন, ‘আমি আপনাদের বলছি আমাদের সরকার থাকলে এই চিনা সেনাকে উৎখাত করে দেশের বাইরে ফেলে দিত। এর জন্য ১৫ মিনিটও লাগত না। আমাদের বায়ুসেনার ১৫ মিনিটও লাগত না চিনকে ১০০ কিলোমিটার দূরে পিছিয়ে দিতে।’

তবে এটাই শুধু নয়, এর আগেও মোদীকে চীন নিয়ে বিঁধেছিলেন রাহুল গান্ধী। এর আগে টুইটারে ‘ক্রোনোলজি’বুঝিয়েছিলেন রাহুল গান্ধী। তিনি এর আগে প্রশ্ন তুলেছিলেন, মোদি সরকার ভারতীয় সেনার পক্ষে না চিনের? এদিন বক্তব্য রাখার সময় কংগ্রেস নেতা বলেন, “এই প্রধানমন্ত্রী দেশকে বোঝে না, কৃষকদের বোঝে না, শ্রমিকদের শক্তি বোঝে না, হিন্দুস্তানের শক্তিই বোঝে না।”

Tags

Related Articles

Close