নিউজবিনোদন

Heroine Pori Moni: পরীমনির স্বামী শরিফুল রাজ অন্য নারীর সঙ্গে বিশ্বকাপ দেখলেন! কে এই নারী?

স্বামীর সঙ্গে বিচ্ছেদ! ছেলেকে একাই মানুষ করছেন পরীমনি

Advertisement
Advertisement

স্বামীর সঙ্গে বিচ্ছেদের যন্ত্রনা কাটিয়ে কাজে মন দিয়েছেন বাংলাদেশের অভিনেত্রী পরীমনি (Heroine Pori Moni)। বর্তমানে তিনি স্বামীকে ছাড়াই একাই ছেলেকে নিয়ে মানুষ করছেন। বেশ কিছু বছর আগে বাংলাদেশের তারকা শরিফুল রাজকে বিয়ে করেন অভিনেত্রী পরীমনি। তবে সেই বিয়ে বেশিদিন টেকেনি। দুজনের মধ্যেই বিচ্ছেদ হয়। যদিও তাঁদের একটি সন্তানও রয়েছে। আর সেই সন্তানকে নিজে হাতেই বড় করছেন পরীমনি।

স্বামীর সঙ্গে বিচ্ছেদের জেরে দীর্ঘদিন চর্চার মধ্যে ছিলেন পরীমনি ও শরিফুল রাজ (Heroine Pori Moni)। বর্তমানে এই বিচ্ছেদের যন্ত্রনা দুজনেই অনেকটা কাটিয়ে উঠতে পেরেছেন। নিজের জীবনের ঝড় সামলে উঠে কাজে মন দিয়েছেন পরীমনি। অন্যদিকে বিয়ে ভাঙার পর বেশ কিছু দিন কাজ থেকে দূরে ছিলেন শরিফুল রাজ। বর্তমানে তিনিও ধীরে ধীরে কাজে ফিরছেন।

ব্যাক্তিগত জীবন নিয়ে বার বার সোজা সফটা জবাব দিতে পছন্দ করেন পরীমনি (Heroine Pori Moni)। এর আগে বিচ্ছেদ নিয়ে তিনি একাধিক মন্তব্য করেছেন। যদিও রাজকে সেভাবে মুখ খুলতে দেখা যায়নি। বর্তমানে পরীমনি তাঁদের একমাত্র ছেলে রাজ্যকে নিয়ে বাংলাদেশে রয়েছেন। নিজের কাজ সামলে মানুষ করছেন ছেলেকে। বাবা নয়, তিনি একাই নিজের কাঁধে তুলে নিয়েছেন ছেলের দায়িত্ব।

এদিকে পরীমনির স্বামী শরিফুল রাজকে (Heroine Pori Moni) এক মেয়ের সাথে দেখা গেল কলকাতার ইডেন গার্ডেনে। দুজনের পোশাকে ছিল একই রঙের পোশাক। কে এই নারী? আসলে এই নারী হলেন বাংলাদেশের আরেক অভিনেত্রী মন্দিরা চক্রবর্তী। বাংলাদেশের সঙ্গে নেদারল্যান্ডসের ম্যাচ দেখার জন্যই দুজনে একসঙ্গে উপস্থিত হয়েছিলেন তাঁরা।

আসলে খুব শীঘ্রই এই দুই বাংলাদেশি তারকা ‘কাজল রেখা’ ছবিতে জুটি বাঁধতে চলেছেন। আর সেই ছবির প্রচার ও খেলা দেখা এবার এক সঙ্গে সারলেন দুজনে। তাঁদের সাদা রঙের পোশাকে ‘কাজল রেখা’ লেখা ও হাতে বাংলাদেশের পতাকা দেখা গিয়েছে। শরিফুল রাজ নিজের সোশ্যাল মিডিয়ার পাতা থেকে এই ছবি শেয়ার করেছেন।

Related Articles