বিনোদন

ফুলশয্যায় বাধা, ভেঙে যাবে আবির-নিরুপমার বিয়ে?

মোটা কাচের চশমা, দাঁতে ক্লিপ, তেল চিপচিপে চুল, গায়ের রঙ শ্যামবর্ণ এই ধরণের চেহারা মানেই সেই মহিলা অত্যন্ত কুৎসিত। সমাজের এক শ্রেণীর লোকেরা এখনও এই কথাই মনে করে। নায়িকার এই লুক নিয়েই স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘ওগো নিরুপমা’। ইতিমধ্যে ধারাবাহিকের নায়িকা নিরুপমার সঙ্গে বিয়ে হয়েছে ধারাবাহিকের নায়কের। কিন্তু ফুলশয্যা সেটার কি হবে? কুৎসিত মেয়ের সাথে কি ফুলসজ্জা করবে ধারাবাহিকের আবির?

ধারাবাহিকের নায়িকা চরিত্র শ্যামলা হলেও ঝাঁ চকচকে সুন্দর গল্পের হিরো আবির। সে আবার একজন সফল ব্যাবসায়ী। আবির রায় চৌধুরী মোহিনিজ মেকওভার ব্র্যান্ডের মালিক। চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে ত্রিনয়নি খ্যাত অভিনেতা গৌরব রায় চৌধুরীকে। কেরিয়ার জীবনে সফল এই ব্যাবসায়ী এবং অভিনেত্রী নিরুপমা যে নাকি নিজের পরিশ্রমের সঠিক দাম পায়নি রং ও বর্ণের জন্য, সে অবহেলিত। ইতিমধ্যে আবির নিরুপমার বিয়ে হয়েছে। ধারাবাহিকে নিরুপমাকে একেবারেই পছন্দ করেনা আবির।

সোশ্যাল মিডিয়ায় বৃহস্পতিবার সন্ধে থেকে ঘুরছে আবির নিরুপমার একটি ভিডিও। যেখানে পাশাপাশি বসে নিজেদের নানা গল্প শোনাচ্ছেন ওই একই নবদম্পতি লাইভে এসে। গল্প করছে তা দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছে। লাইভ আড্ডায় নিরুপমা আবিরকে জানান, মঞ্চে অভিনয় করতে করতেই ডাক পান এই চরিত্রে অভিনয়ের। ধারাবাহিকের চরিত্রও যে এত বলিষ্ঠ হতে পারে, ছোট পর্দায় অভিনয়ের সুযোগ না পেলে জানতেন না। একই সঙ্গে তাঁর দাবি, এখনও সুন্দর-অসুন্দরের লড়াই রয়েছে এই সমাজে। আর তাই ‘ফেয়ার অ্যান্ড লাভলি’ থেকে ‘ফেয়ার’ উঠলে খবর হয়। তাই প্রয়োজন রয়েছে এখনও ‘ওগো নিরুপমা’র মতো ধারাবাহিকের।

কিন্তু ধারাবাহিকে নিরুপমা আবিরের ফুলশয্যার কি হবে? ফুলশয্যা কি তবে হবে না? কারণ ধারাবাহিকেতো কোনও দিনই আবিরের মনে দাগ কাটতে পারেনি নিরুপমা। যেহুতু নিরুপমা রূপ বিহীন। আবিরের সেই অবজ্ঞা ফুলশয্যার সন্ধেতেই স্পষ্ট নিরুপমার মায়ের চোখেও। মা বলে কথা তারও খারাপ লাগছে। কিন্তু শেষ পর্যন্ত আবির নিরুপমার মধ্যে কি ফুলশয্যা হবে? যদিও সেই উত্তর দেবে ওগো নিরুপমাই।

Tags

Related Articles

Close