কলকাতানিউজ

Ronaldinho in Kolkata: গতকাল কলকাতায় এসেছেন রোনাল্ডিনহো! রয়েছে একগুচ্ছ পরিকল্পনা

পূজা উদ্বোধন সেরে বাংলার দাদা ও দিদির সঙ্গে দেখা করবেন এই তারকা

Advertisement
Advertisement

বাংলায় দুর্গা পূজার আবহাওয়া শুরু হয়ে গিয়েছে। এই উৎসবের আবহে কলকতাবাসীর আনন্দ আরো বাড়িয়ে দিল ফুটবলার তারকা রোনাল্ডিনহো (Ronaldinho in Kolkata)। গতকাল অর্থাৎ রবিবার তিনি কলকাতায় এসেছেন। অনেক আগেই তাঁর আসার খবরের উৎসুক ছিল বাঙালি। জানা যাচ্ছে, কলকাতা তিলোত্তমায় ২ দিন কাটবেন এই ফুটবলার। রয়েছে একাধিক কর্মসূচি। গতকাল দমকল মন্ত্রী সুজিত বসু বিমান বন্দরে দাঁড়িয়ে থেকে স্বাগত জানালেন ব্রাজিলের ম্যাজিশিয়ান ফুটবলারকে।

ক্রীড়া সংগঠক শতদ্রু দত্তের উদ্যোগেই কলকাতায় পা রাখলেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা (Ronaldinho in Kolkata)। জানা যাচ্ছে, শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজো উদ্বোধনেও যাবেন এই তারকা। রবিবার সন্ধ্যায় রোনাল্ডিনহোকে বিমান বন্দরে দেখে উচ্ছাসিত হয়ে পড়ে ব্রাজিল সাপোর্টাররা। কয়েক মিনিটের জন্য বিমান বন্দরে জন স্রোত নেমেছিল। তবে আগে ভাবেই কড়া নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছিল প্রশাসনের পক্ষ থেকে।

এদিন বিধান নগরের বিধায়ক সুজিত বসু ফুটবল তারকাকে নিতে গিয়েছিলেন বিমান বন্দরে। সেখান থেকে রোনাল্ডিনহো (Ronaldinho in Kolkata) উঠেছেন বাইপাসের ধারের একটি সাত তারা হোটেলে। আজ এই ফুটবল তারকা বেড়িয়েছেন কলকাতা পূজা পরিদর্শনে। একগুচ্ছ বড় বড় দুর্গা পূজার উদ্বোধন করবেন এই তারকা। উদ্বোধন করেছেন সুজিত বসুর নিজের পুজো অর্থাৎ শ্রীভূমি স্পোটিং ক্লাবের দুর্গা পুজোও। এছাড়া আজ উত্তর কলকাতার আহিরিটোলা যুববৃন্দের পুজা মন্ডপেও গিয়েছেন এই তারকা।

শুধু তাই নয়, কলকাতা শহরে এসেছেন আর এখানকার মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন না টা কি হয়। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সঙ্গেও দেখা করার কথা রয়েছে। জানা যাচ্ছে এই ফুটবল তারকা (Ronaldinho in Kolkata) নিজের সই করা একটি জার্সি গিফ্ট করবেন আমাদের মুখ্যমন্ত্রীকে। এছাড়া বাঙালির মহারাজ সৌরভ গাঙ্গুলির বাড়িতেও যাওয়ার পরিকল্পনা রয়েছে রোনাল্ডিনহোর। কলকাতা সফর শেষে করে ঢাকায় যাবেন এই তারকা।

Related Articles