নিউজরাজনীতিরাজ্য

অভিনেত্রী সায়নী একজন যৌনকর্মী? ভাইরাল ভিডিওতে উত্তাল সোশ্যাল মিডিয়া

Advertisement
Advertisement

পূর্ব বর্ধমানের খণ্ডঘোষের সভায় অভিনেত্রী সায়নী ঘোষের উদ্দেশে বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-এর মন্তব্য, “আমাদের শিবলিঙ্গকে যারা অপমান করেছে, আমাদের মা মনসাকে যারা অপমান করে তারাই অরিজিনাল যৌনকর্মী বলে আমি মনে করি।”

এদিনের সভায় বিজেপি সাংসদ কড়া ভাষায় মন্তব্য করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধেও। তিনি বলেন, “ওই ফিল্ম আর্টিস্ট আছে কিছু যারা শুধু দক্ষিণ কলকাতায় মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ২ লক্ষ টাকা করে স্যালারি পায়, তারা কি বলছে জানেন? এই বর্ধমানের শিব মন্দিরে, এই বোয়াইচণ্ডী কালী মন্দিরে, শিব মন্দিরে যে শিবলিঙ্গ থাকে সেই শিবলিঙ্গতে কন্ডোম পরিয়ে শিব পুজো করা হোক। মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন, তার কবিরা বলছে, মা সরস্বতী যৌনকর্মী? আমি শুধু একটা কথা বলতে চাই। তাকে জবাব দেওয়ার সময় এসেছে। না হলে এখানে মন্দির একটাও থাকবে না। না হলে মমতা বন্দ্যোপাধ্যায় আপনাদের ঘাড় ধরে বের করে দেবেন।”

এরপরই সৌমিত্র খাঁ তোপ দাগেন সায়নী ঘোষের বিরুদ্ধে। দেবলীনা দত্তকেও একহাত নেন গোমাংস রান্না করার প্রসঙ্গ তুলে। সভায় বলেন, “আমি সায়নী ঘোষকে বলতে চাই, তোমরা এই ধরনের কথা বলছ। ধর্মতলায় বসে বসে নাটক করছ। ওই ধর্মতলায় বসে বসে অনেক কিছু বলছ।”

সৌমিত্র খাঁ আরো বলেন, “তো বলছি না যে তোমরা যেদিন মসজিদে আজান পড়বে আমরা কিছু খারাপ কাজ করব। কিন্তু তৃণমূলের চাকরের মতো কিছু অভিনেতা-অভিনেত্রীরা বলছে যে দুর্গা পুজোর অষ্টমীর দিন গরুর মাংস খাওয়াবে। আমরা বলতে পারি দেখুন যে যার ধর্মে বিশ্বাস করি। কিন্তু আমাদের শিবলিঙ্গকে যারা অপমান করেছে, আমাদের মা মনসাকে যারা অপমান করে, তারাই অরিজিনাল যৌনকর্মী বলে আমি মনে করি।”

Related Articles