নিউজরাজ্য

আগামী মে মাসে তৃণমূলকে ঝাড়ু দিয়ে পরিষ্কার করবে বাংলার মানুষ, ভবিষ্যৎবাণী দিলীপ ঘোষের

এবার ফের রাজ্যের শাসক দলকে নিয়ে কড়া মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বাংলার মানুষ আগামী মে মাসে তৃণমূলকে ঝাড়ু দিয়ে দেবে বলেও তোপ দেগেছেন তিনি।

Advertisement
Advertisement

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরেই বিধানসভা নির্বাচন। আর এবার বিজেপির মূল লক্ষ্য হল বাংলা দখল। আর এই ভোট এগিয়ে আসার সাথে সাথেই উত্তেজনার পারদ চড়ছে। এবার ফের রাজ্যের শাসক দলকে নিয়ে কড়া মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বাংলার মানুষ আগামী মে মাসে তৃণমূলকে ঝাড়ু দিয়ে দেবে বলেও তোপ দেগেছেন তিনি।

এদিন দিলীপ ঘোষ বলেন, “একুশের ভোটেই দেখা যাবে। পশ্চিমবঙ্গের মানুষ ঝাড়ু দিয়ে তৃণমূলকে আগামী মে মাসে পরিষ্কার করবে।” এর পাশাপাশি তিনি এটাও বলেন, “আমার বাক্যবাণ ওরা হজম করতে পারছে না। সত্য বলার কেউ নেই।” এর আগেও তিনি বহুবার রাজ্যের শাসক দলের বিরুদ্ধে কড়া মন্তব্য করেছেন দিলীপ ঘোষ।

বৃহস্পতিবার রাতেই বনগাঁ শহরের পা রেখেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন কর্মসূচিতেও যোগ দিয়েছিলেন তিনি। শুক্রবার সকালে কয়েকশো কর্মী নিয়ে বনগাঁ শহরে প্রাতঃভ্রমণে বেরোন তিনি। বনগাঁ পিডব্লুডি বাংলো থেকে বেরিয়ে মতিগঞ্জ, বাটামোড় হয়ে ত্রিকোণ পার্কের নীলদর্পন ভবনের সামনে এসে শেষ হয় প্রাতঃভ্রমণ। এরপর চা খেতে খেতে অনেক কিছু নিয়েই আলোচনা করেছেন তিনি। উল্লেখ্য, আজ সকালেই তৃণমূলের শুভেন্দু অধিকারী মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিয়েছেন। আর এরপরেই বিজেপির দলে যাওয়া নিয়ে আরও বেশি করে জল্পনা চলছে।

Related Articles