টেক নিউজনিউজ

৫ হাজারের কম দামে বাজারের সেরা কিছু ফোনের তালিকা

Advertisement
Advertisement

করোনা কবলিত কঠিন পরিস্থিতিতে চলতি বছর অর্থসংকটে ভুগছে বেশিরভাগ মানুষ। কিন্তু বর্তমান যুগে মোবাইল ছাড়া একটা মুহূর্ত থাকার কথা ভাবতে পারে না কেউ। প্রবীণ থেকে নবীন দেশের সকল নাগরিকেদেরই মোবাইল ইস মাস্ট। কিন্তু অনেক সময় অতিরিক্ত দামের জন্য অনেকের সখ থাকলেও সাধ্য থাকেনা। তবে, বাজারে মধ্যবিত্তদের সাধ্যের মধ্যেও আছে ভালো ফোন। তার জন্যে শুধু একটু করতে হবে মার্কেট রিসার্চ।

যে কোন কাজের জন্য সাধারণ মানুষের কাছে একমাত্র ভরসা মোবাইল।অনেকেই মনে করে মোবাইল মানেই বিশাল দাম। কম দামে মোবাইল ভালোই না। সেই ধারণা ভুল বর্তমানে অনেকেই আবার কম দামি মোবাইলের দিকে ঝুঁকছে। আসুন এবারে দেখে নেওয়া যাক সব থেকে কম দামে কি কি ফোন এই মুহূর্তে গ্রাহকদের কাছে প্রিয়।

অল্প দামের মধ্যেই অত্যন্ত টেকসই ও উন্নত lava z60, এই ফোনের দাম ৪৯৯০ টাকা। এমনকি আপনারা জানেন ৫ হাজারের মধ্যে রয়েছে অত্যন্ত জনপ্রিয় ফোন redmi go। এই ফোনের দাম ৪৭৪০ টাকা। অল্প দামের মধ্যে এই ফোন গ্রাহকদের অত্যন্ত পছন্দের।

এছাড়া জনপ্রিয়তার তালিকায় রয়েছে জিও কম্পানির ফোন reliance jio। এই ফোনের দাম মাত্র ১৫০০। এছাড়াও রয়েছে nokia 8110g, নোকিয়া কোম্পানির এই ফোন ও গ্রাহকদের কাছে অত্যন্ত জনপ্রিয়। এই ফোনের দাম ৪৭৯৯। অল্প দামের ফোন হিসাবে এই ফোন কিন্তু বহু গ্রাহকরাই আগ্রহ দেখিয়েছে। যদি আপনাদের ইচ্ছা হয় অল্প দামের ফোন কিনবেন তবে উপরোক্ত ফোনের তালিকায় চোখ বুলিয়ে নিতে পারেন।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles