নিউজবিনোদন

হাত জোড় করে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানালেন কঙ্গনা, নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও

৭০-এ পা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় আছড়ে পড়েছে শুভেচ্ছার বন্যা। প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নানা রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে সেলেবরাও। আর প্রধানমন্ত্রীর জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানাতে বাদ গেলেন না বলিউড কুইন কঙ্গনা রানাউতও।

ঘড়ির কাঁটা ১২টা বাজতেই মোদীর জন্মদিন সেলিব্রেট শুরু করে দেন বিজেপি কর্মীরা। কোথাও লাড্ডু বিলি করে আবার কোথাও বাজি ফাটিয়ে চলে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন। সোশ্যাল মিডিয়ায় উপচে পড়েছে শুভেচ্ছা বার্তা। চা বিক্রেতা থেকে সন্ন্যাস জীবন, হিন্দুত্ববাদী সংগঠন আরএসএসের গুরুত্বপূর্ণ কর্মী থেকে ক্রমাগত রাজনৈতিক নেতা হয়ে ওঠেন মোদী। আর সেই মোদিকে শুভেচ্ছা জানাতে ভোলেননি অভিনেত্রী কঙ্গনাও…

কঙ্গনার পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক দলের নেতা বলিউড সেলেব থেকে আমজনতা প্রধানমমন্ত্রীর ৭০-এর জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানাচ্ছেন। নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করে সেখানেই প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান কঙ্গনা।

সেই ভিডিওতে কঙ্গনা বলেন, দু-একবার সামনাসামনি দেখা হয়েছে কঙ্গনার সাথে প্রধানমন্ত্রীর। কিন্তু সেখানে শুধু ছবি তোলা হয়েছে কখনও তাঁর কথা বলার সুযোগ হয়নি সেভাবে। কঙ্গনার কথায়,’ প্রধানমন্ত্রী মোদীকে যেভাবে সমাজের বিভিন্ন স্তরের মানুষ ভালবাসেন, সেই ভালবাসা আগে কখনও দেশের কোনও প্রধানমন্ত্রী পাননি। সমাজের বিভিন্ন স্তরের মানুষ ভালবাসেন তাঁকে শ্রদ্ধা করেন। অপশব্দ ব্যবহার করেন প্রধানমন্ত্রীর সম্পর্কে সেই সংখ্যা হাতে গোনা। প্রধানমন্ত্রীর সম্পর্কে যে অপশব্দ ব্যবহার করা হয় নির্দিষ্ট প্রোপাগন্ডা ছড়ানোর জন্যই। এক নজরে দেখে নিন আর কি কি বললেন কঙ্গনা প্রধানমন্ত্রী সম্পর্কে ভিডিওতে।

Tags

Related Articles

Close