নিউজবিনোদন

Ayanna Chatterjee: জিতের সঙ্গে বড় পর্দায় কাজ করতে চলেছেন টেলিভিশনের ‘কমলা’

'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ' ধারাবাহিকের পর এবার জিতের ছবিতে অভিনেত্রী অয়ন্যা।

Advertisement
Advertisement

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন অয়ন্যা চ্যাটার্জি (Ayanna Chatterjee)। এই অভিনেত্রীকে বর্তমানে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ ধারাবাহিকে দেখা যাচ্ছে। যেখানে কমলা চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী। এই চরিত্রে অভিনয় করে বহু দর্শকদের মন জয় করে নিয়েছে অয়ন্যা। এই ধারাবাহিকের মধ্যে দিয়ে অয়ন্যা বাঙালির ঘরে কমলা হয়ে উঠেছেন।

এবার অভিনেত্রী অয়ন্যাকে বাংলা সিনেমায় দেখা যাবে। দেব নয় প্রসেনজিৎ নয় জিতের সিনেমায় কাজ করতে চলেছেন অয়ন্যা (Ayanna Chatterjee)। টেলিভিশনের কমলা তথা অভিনেত্রী অয়ন্যা এর আগেও বাংলা সিনেমায় কাজ করেছেন। তবে এই প্রথম তিনি সুপারস্টার জিতের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন।

জিতের আসন্ন ছবির নাম ‘মানুষ’। সঞ্জয় সমাদ্দার পরিচালিত এই ছবিটি আগামী ২৪সে নভেম্বর মুক্তি পেতে চলেছে। এই ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অয়ন্যা চ্যাটার্জিকে (Ayanna Chatterjee)। এই ছবিতে অয়ন্যা চ্যাটার্জি ছাড়াও দেখা যাবে জিতু কামাল, বিদ্যা সিনহা সাহা মীম, সুস্মিতা চ্যাটার্জি এবং সৌরভ চক্রবর্তীর মতো কলাকুশলীদের।

প্রসঙ্গত ২০১৭ সালে ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিক ফিয়ে অভিনয় শুরু করেছিল অয়ন্যা (Ayanna Chatterjee)। এরপর ‘বোধিসত্বের বুদ্ধি’ ধারাবাহিকেও কাজ করেছেন। বর্তমানে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ ধারাবাহিকে কাজ করছে। ২০২২ সালে অভিনেত্রী মিমির সঙ্গে প্রথম একটি বাংলা ছবিতে কাজ করেছিল অয়ন্যা। এরপর আবার বাংলা ছবিতে কাজ করতে চলেছেন এই অভিনেত্রী।

Related Articles