নিউজবিনোদন

The Great Indian Family: কেমন পারফরম্যান্স ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’র? দর্শকদের রিভিউ কি বলছে?

দর্শকদের রায়ে বক্স অফিসে মুখ থুবড়ে পড়তে চলেছে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’

Advertisement
Advertisement

গতকাল অর্থাৎ ২২শে সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ভিকি কৌশল অভিনীত সিনেমা ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’(The Great Indian Family)। ছবিটি পরিচালনা করেছেন পরিচালক বিজয়কৃষ্ণ আচার্য। এর আগে ২০১৮ সালে ‘ঠাগস অফ হিন্দুস্তান’ পরিচালনা করেছিলেন তিনি। যে ছবিটি মুখ থুবড়ে পড়েছিল। এবার তাঁর পরিচালিত ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’ ছবিটিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। মন ভরেনি দর্শকদের।

‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’ (The Great Indian Family) একটি কমেডি সিনেমা, যে ছবিতে মুখ্য চরিত্রে রয়েছে ভিকি কৌশল। এটি একটি ফ্যামিলি ড্রামা। যেখানে ভিকিকে বেদব্যাস ওরফে বিল্লুর চরিত্রে দেখা গিয়েছে। গল্পের কাহিনীতে দেখা যায়, হিন্দু পরিবারের সন্তান বিল্লু সেরা ভজন গায়ক। তবে গল্পের টুইস্ট একটি চিঠি। যে চিঠিতে লেখা ছিল বিল্লু হিন্দু নয়, একজন মুসলিম পরিবারের সন্তান। এরপরই সে নানা দ্বিধা, দ্বন্দ্বে জড়িয়ে পড়ে। কীভাবে এই ফাঁস থেকে সে বেরোবে তা নিয়েই ছবির গল্প।

যশ রাজ ফিল্মস প্রযোজিত এই ছবিটিকে ‘বছরের সবচেয়ে গুরুত্বপূর্ণ চলচ্চিত্র’ হিসাবেই তৈরি করা হয়েছে। তবে ছবিটি নিয়ে দর্শকদের রিভিউ খুব একটা ভালো নয়। ছবিটি দেখে আসার পর, নানা জন নানা রিভিউ দিয়েছে। দেখে নেওয়া যাক দর্শকদের দেওয়া কিছু রিভিউয়ের ঝলক। এক দর্শক টুইট করে লিখেছেন, “এক্স-এর ইতিবাচক এবং নেতিবাচক দিকগুলি তালিকাভুক্ত করে, একজন নেটিজেন টুইট করেছেন, সবদিক থেকে ভালো ছবি এই ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’ (The Great Indian Family)। তবে কিছু কিছু জায়গায় খামতি থেকেই গিয়েছে। একদিকে যেমন ছবির প্রচার খুব কম। তেমনই সময়কাল থেকে শুরু করে আরও নতুন কোনও চমক আনলে ভালো হত। সেক্ষেত্রে ছবিটাও অন্যরকম হতে পারত।”

তবে শুরুটা ভালো হলেও, দর্শকদের মন কারতে পারেনি ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’ (The Great Indian Family)। কলাকুশলীরা যথেষ্ট চেষ্টা করেছেন, তবে ছবির কাহিনী জমে নি। ছবিটি যারা দেখেছেন, তারা বলছেন সিনেমার শেষ দিকে গল্প খুবই ধীরে হয়ে যায় এবং খুব তাড়াতাড়ি অঙ্ক মেলানোর চেষ্টা করেছেন পরিচালক। তাই ভিকি কৌশল, মনোজ পাহওয়ার মতো অভিনেতারা থাকলেও দর্শক মন জয় করতে পারেনি ছবিটি।

Related Articles