নিউজবিনোদন

Ahona Dutta: মা মেনে না নিলেও প্রেমিকের সাথে আনন্দে পূজো কাটাবে মিশকা, অকপট জবাব অহনার

মা মেনে নেয়নি তো কি হয়েছে, প্রেমিকের সাথে আনন্দে পূজো কাটাবে অহনা

Advertisement
Advertisement

শরতের আগমন মানেই চারিদিকে পূজো পুজো গন্ধ, সাজো সাজো রব। মা দুর্গার আগমনের আগেই চারিদিকে শুরু হয়ে গিয়েছে প্রস্তুতি পর্ব। শুরু হয়ে দিয়েছে মানুষের কেনাকাটা। ইতিমধ্যেই পূজোর পাঁচটি দিন কিভাবে কাটাবেন সেই নিয়েও পরিকল্পনা হয়ে গিয়েছে সাধারণ মানুষ থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রীদের। সবদিক দেখে বলা যায়, জোরকদমে চলছে বাঙালির প্রাণের প্রিয় উৎসবের তোড়জোড়। সাধারণ মানুষ হোক বা টলিপাড়ার অভিনেতা-অভিনেত্রী কেউই পূজোর পাঁচটি দিন কাজের মধ্যে যুক্ত থাকতে চান না। সকলেই পাঁচটি দিন পরিবার, বন্ধু বান্ধবদের সাথে কাটাতে চান। ইতিমধ্যে সেই নিয়ে প্ল্যানও সেরে নিয়েছেন টলি পাড়ার নবাগত অভিনেত্রী অহনা দত্ত (Ahona Dutta)। পুজোয় কাকে নিয়ে ঘুরবেন তিনি? প্রকাশ্যে এসেছে অভিনেত্রী অহনা দত্তের পুজোর প্ল্যান।

চলুন আগে অভিনেত্রীর পরিচয়টা জেনে নেওয়া যাক। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)-র খলনায়িকা হিসেবে পরিচিত অহনা (Ahona Dutta)। মিশকা চরিত্রে অভিনয় করে সকলের কাছে এক ডাকে পরিচিত হয়ে উঠেছেন তিনি। পুজোর সময় কাজ থেকে দূরে থাকতে চান অভিনেত্রী অহনা দত্ত। ফলেই পুজোর আগেই জোরকদমে চলছে ধারাবাহিকের শুটিং। তবে তার মাঝেই সেরে নিয়েছেন পুজোর চার থেকে পাঁচটি দিনের পরিকল্পনা।

অভিনেত্রী জানিয়েছেন, সারা বছর কাজের চাপ থাকে। তবে পুজোর সময় তিনি কোনো কাজ রাখতে চান না।.তিনি এই পূজোর চার-পাঁচটি দিন নিজের মতো করে আনন্দে কাটাতে চান। প্যান্ডেলে প্যান্ডেলে ঘুরে মা দুর্গার নানা রূপ দেখতে চান। তবে এই প্রসঙ্গে জানা গিয়েছে, অন্যান্য বছরের তুলনায় এই বছরের দুর্গা পুজো স্পেশাল হতে চলেছে অভিনেত্রী অহনা দত্তের (Ahona Dutta) কাছে। কেন?

খবর রয়েছে অভিনেত্রী অহনা দত্তের কাছে এই বছরের পুজোটা অনেকটাই স্পেশাল কারণ এই বছর তিনি একা নয়, দোকায় কাটাতে চলেছেন পুজোর চার-পাঁচটি দিন। প্রসঙ্গত, কয়েক দিন আগেই সোশ্যাল মিডিয়ায় অহনার সম্পর্ক বিষয়ে ক্ষোভ উগরে দিয়েছেন তাঁর মা। তিনি সমাজ মাধ্যমে জানিয়েছেন, তাঁর মেয়ের এই সম্পর্কে তিনি খুশি নন। এমনকি অহনা তাঁর প্রেমিকের সাথে যে লিভ-ইন সম্পর্কে আছেন তাও মেনে নেননি অহনার মা। তাহলে কি প্রেমিকের সাথে পুজো কাটাবেন না অভিনেত্রী অহনা দত্ত (Ahona Dutta)?

অহনার কথায়, তাঁর মা তাদের এই নতুন সম্পর্ক মেনে নেননি, যা তাঁর কাছে একটি দুঃখের বিষয়। তবে পুজোর সময় তিনি কোনো মন খারাপ নিয়ে থাকতে চান না। কারণ সম্পর্কে আসার পর এটা তাদের প্রথম পুজো। তাই এই পুজোটা তিনি তাঁর প্রেমিক দীপঙ্করের সাথে আনন্দে কাটাতে চান। তাঁর ইচ্ছা রয়েছে প্রেমিকের সাথে ঠাকুর দেখতে যাওয়ার, রঙ মিলিয়ে জামা পরার। এমনকি পুজোয় একে অপরকে গিফ্টও দিয়েছে। তবে কতদূর কি হয় সেটাই দেখার।

Related Articles