নিউজবিনোদন

Tumi je amar ma: দেখতে দেখতে ৫০০ পর্ব পূর্ন করলো ‘তুমি যে আমার মা’!

শুটিং সেটে কলাকুশলীদের নিয়ে চললো সেলিব্রেশন!

Advertisement
Advertisement

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘তুমি যে আমার মা’ (Tumi je amar ma)। এই ধারাবাহিকটি কালার্স বাংলায় সম্প্রচারিত হয়। দীর্ঘদিন ধরে এই ধারাবাহিকটি মানুষের মনে জায়গা করে রয়েছে। ২০২২ সালে শুরু হওয়া এই ধারাবাহিকটি দেখতে দেখতে ৫০০টি পর্ব পার করে ফেললো। আর এই উপলক্ষ্যে ‘তুমি যে আমার মা’ সিরিয়ালের শুটিং সেটেই হয়ে গেল সেলিব্রেশন।

দেখতে দেখতে ৫০০ পর্ব পূর্ন করলো ‘তুমি যে আমার মা’। এই খুশিতে ‘তুমি যে আমার মা’ (Tumi je amar ma)-এর কলাকুশলী থেকে শুরু করে টিমের সমস্ত সদস্য সকলে মিলে উৎযাপন করলো এই বিশেষ দিন। প্রসঙ্গত, ২০২২ সালের জুন মাসের ৬ তারিখে শুরু হয় এই ধারাবাহিক। চলতি বছরের ২০ অক্টোবর এই সিরিয়ালটি ৫০০টি পর্বে পা দিয়েছে।

এই উপলক্ষ্যে এ দিন শুটিং সেটেই বিশেষ উদযাপনের আয়োজন করা হয়েছিল। কেক কেটে বিশেষ ভাবে এই দিনটি উৎযাপন করা হলো। কালার্স বাংলার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে এই উদযাপনের একটি ভিডিও পোস্ট করেছে। সেখানে এই ধারাবাহিকের (Tumi je amar ma) সমস্ত কলাকুশলীদের উপস্থিত থাকতে দেখা গিয়েছে। সকলকে ‘পুজো হোক পুজোর মতো’ গানে পা মেলাতে দেখা গেল।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

 

সাম্প্রতিক গল্পে (Tumi je amar ma) নতুন মোড় দেখা গিয়েছে। এই গল্পে দেখা যায় আরুর আসল মা ফিরে এসেছে। এরপর সে তাঁর মেয়ে আরু ও স্বামীর অধিকার ফিরে পেতে চাইছে। এদিকে আরু বাবা অনিরূদ্ধের বিরুদ্ধে মুখ খুলেছে। কারণ আরোহীর বিরুদ্ধে সন্দেহ করছে অনিরুদ্ধ। এদিকে আরোহীর সম্পর্কে অনিরুদ্ধের সন্দেহ দূর করার সিন্ধান্ত নেয় আরু।

Related Articles