বিনোদন

তৈমুরের সময়ের ভুল আর যেন না হয়, দিত্বীয় সন্তান জন্মের আগেই কড়া পদক্ষেপ সইফ-করিনার

আর মাত্র কয়েকদিন পরেই ফের মা ডাক শুনতে চলেছেন করিনা। কারণ তৈমুরের পর ফের খান ও কাপুর পরিবারে আসছে নতুন অতিথি। বর্তমানে বেবি বাম্প স্পষ্ট করিনার। কিন্তু দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই গর্ভস্থ সন্তানকে নিয়ে চরম সিদ্ধান্ত নিলেন সইফ-কারিনা। তবে, কি সিদ্ধান্ত নিলেন তারকা দম্পতি!

দ্বিতীয়বার মা হচ্ছেন করিনা কাপুর খান। তবে, অন্যদিকে চতুর্থ সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত সইফ। সন্তান সামলানোর ক্ষেত্রে সইফ ভীষণ অভিজ্ঞ, মা হওয়ার অভিজ্ঞতাটা বরাবরই তৃপ্তির হলেও এইবার অনেকখানি অভিজ্ঞ বেবো নিজেও। পাশাপাশি তৈমুরও অপেক্ষা করছে তার খেলার সঙ্গীর জন্য। তৈমুর জন্মের পর জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিল এই একরত্তি। বেরিয়ে গিয়েছিল তৈমুর পুতুলও। তবে, করিনার দ্বিতীয় সন্তান কি এতটাই জনপ্রিয় হবে, কি মনে হয় আপনার?

কারিনা কাপুর খান দ্বিতীয়বারের জন্য অন্তঃসত্ত্বা হয়েছেন। এই খবর সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়তেই কারিনা কাপুর খান এবং সইফ আলী খানকে আগামী দিনের শুভেচ্ছা জানাতে শুরু করে দেয় তার ভক্তরা। তবে অন্তঃসত্ত্বা স্ত্রীর খুব ভালো করে খেয়াল রাখছেন সইফ। কানাঘুষো শোনা যাচ্ছে প্রথম সন্তান তৈমুরের মতো দ্বিতীয় সন্তানকে আর পাপারাৎজির প্রিয় হতে দেবেন না বলেই নাকি স্থির করেছেন সইফ আলি খান, করিনা কাপুর খান।

সম্প্রতি দুই থেকে তিন হয়েছেন বিরুষ্কা। কন্যা সন্তানের জন্মের পর থেকেই এক্সট্রা কেয়ারিং হয়ে গিয়েছে বিরাট। পাপারাৎজির সামনে আনছেন না তাদের কন্যা সন্তানকে। এবার সেই একই পথে হাঁটার সিদ্ধান্ত নিয়েছে করিনা। বলিউডের এক জনপ্রিয় প্রযোজক নাকি সইফ করিনা জুটির এই গোপন সিদ্ধান্তের কথা ফাঁস করেছেন। তাঁর কথায়, ‘বিরাট কোহলি একজন সুপারস্টার। তিনি যদি কোনও ট্রেন্ড তৈরি করেন, তাহলে বলিউড অবশ্যই তাঁকে অনুসরণ করবে’। তবে কিন্তু এই বিষয়ে সইফ বা করিনা মুখ খোলেনি। অন্যদিকে আবার দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই মুম্বইতে পুরনো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে গিয়েছেন সইফ,করিনা।