নিউজবিনোদন

Raj Kundra-Shilpa Shetty: রাজ কুন্দ্রার টুইট ঘিরে চাঞ্চল্য! তবে কি ভাঙতে চলেছে রাজ-শিল্পার সম্পর্ক?

"আমরা আলাদা হয়েছি!" রাজ কুন্দ্রার টুইটের অর্থ কি ডিভোর্স?

Advertisement
Advertisement

অভিনেত্রী শিল্পা শেঠী ও ব্যাবসায়ী রাজ কুন্দ্রার (Raj Kundra-Shilpa Shetty) সম্পর্ক ঘিরে একাধিকবার জল ঘোলা হয়েছে। কয়েক বছর আগেও পর্নগ্রাফী মামলায় ঘর ভাঙতে বসেছিল রাজ ও শিল্পার। তবে তা ভাঙতে ভাঙতে বেঁচে গিয়েছে। কিছুদিন আগেই গণেশ পূজার ভাসানের দিন রাজকে মাস্ক পরে দেখা গিয়েছিল। আর গতকাল আবার রাজ কুন্দ্রার একটি টুইট ঘিরে চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরি হয়েছে।

রাজ কুন্দ্রা (Raj Kundra-Shilpa Shetty) নিজের এক্স অ্যাকাউন্ট থেকে একটি টুইট করেছেন, যেখানে তিনি কারো থেকে আলাদা হচ্ছেন এমনটাই ইঙ্গিত দিয়েছেন। তিনি লিখেছেন, “আমরা আলাদা হয়েছি এবং এই কঠিন সময়ে আমাদের সময় দেওয়ার জন্য আপনাকে অনুরোধ করছি।” তবে এই পোস্টটি কার উদ্দেশ্যে করা হয়েছে তা এখনো স্পষ্ট নয়। এখানে স্ত্রী শিল্পা শেঠির নাম কিন্তু উল্লেখ নেই।

তবে পোস্টটি প্রকাশ্যে আসতেই তা দ্রুত ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। রাজ কুন্দ্রার (Raj Kundra-Shilpa Shetty) এমন টুইট দেখতে নেটিজেনদের অনেকেই ভাবছেন, স্ত্রী শিল্পা শেঠীর সঙ্গে সম্পর্ক ভাঙতে চলেছে রাজের। আর সেই কথায় তিনি নাম না করে টুইটের মাধ্যমে জানাচ্ছেন মানুষকে। তবে নেটিজেনদের একাংশ আবার অন্য গন্ধ পাচ্ছেন এই টুইটের মধ্যে। অনেকেই বলছে তাঁর কোনো সমস্যা হয়নি। আসলে এ সব তিনি প্রচারের জন্য করছেন।

এই একই পোস্ট তিনি তার ইনস্ট্রগ্রাম স্টোরিতেও দিয়েছিলেন। সেখানেও নানা কমেন্টে ভেসে এসেছেন। তাই অনেকের মনেই প্রশ্ন যে সত্যি কি এবার রাজ ও শিল্পার (Raj Kundra-Shilpa Shetty) সম্পর্ক ভাঙতে বসেছে? যদিও এর আগে একাধিকবার ঘর ভাঙতে ভাঙতে থেকে গেছে। তবে এই বিষয়ে রাজ নিজেই খোলসা করেছেন। তিনি আরো একটি টুইট করে লিখেছেন, মাস্কের থেকে বিদায়। আসলে কিছু মাস ধরে নিজেকে মাস্কের আড়ালে লুখিয়ে রেখেছিলেন রাজ। এবার এই মাস্ক খুলে ফেলার পালা।

Related Articles