বিনোদন

লাল রঙের হাই থাই স্লিটে ‘সেক্সি ডিভা’ ঋতাভরী, তুমুল ভাইরাল ছবি

তবে এবার অন্য লুকে ধরা দিলেন অভিনেত্রী। হ্যালোইন উপলক্ষে ছবি শেয়ার করেছেন তিনি।

টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। বিভিন্ন উৎসব, অনুষ্ঠানের পাশাপাশি তাঁর নানা কাজের ছবিও শেয়ার করেন। কয়েকদিন আগেই লক্ষীপূজোর দিন সাবেকি সাজে গোপাল শাড়ী ও ভারী সোনার গয়নায় ছবি পোস্ট করেছিলেন তিনি। এছাড়া তার মা মা শতরূপা স্যানাল এবং তাঁর দিদি চিত্রাঙ্গদা চক্রবর্তীর ছবিও পোস্ট করেছিলেন। আর ছবির ক্যাপশনে লিখেছিলেন আমার বাড়ির দুগ্গা রা। মা এবং দিদি। আর এই পোস্ট দেখেই প্রশংসায় ভরিয়ে দিল নেটিজেনরা।

তবে এবার অন্য লুকে ধরা দিলেন অভিনেত্রী। হ্যালোইন উপলক্ষে ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে তাঁকে হাই থাই স্লিটেড গাউনে ‘স্কেয়ারিস্ট’ লুকে দেখা গিয়েছে। লাল রঙের ভেল্ভেটিস গাউন পড়েছিলেন, চোখে ছিল স্মোকি লুক, চুল খোলা। তাঁর এই রূপ থেকে চোখ ফেরানো যায় না। এতটাই লাস্যময়ী ও সুন্দর লাগছিল ঋতাভরীকে। আর এই ছবি পোস্ট হতেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে।

তিনি খুব ব্যস্ত। তবুও এত কাজের মধ্যেও তিনি ফ্যানেদের সাথে যোগাযোগ রাখেন। কয়েকদিন আগে লাল শাড়ি পড়ে ছবি দিয়েছিলেন তিনি। যা দেখে কৌতূহল জেগেছিল সকলের মনে। তবে কি প্রেমে পড়লেন অভিনেত্রী। যদিও অভিনেত্রীর প্রেমের খবর এখনও সেভাবে প্রকাশ্যে আসেনি। কিন্তু তাঁর এই ছবি দেখে ভক্তরা প্রেমে পড়তে বাধ্য।

এই বার পুজোর সময় তাঁর বাংলা ছবি ব্রহ্মহা জানেন গোপন কম্মোটি বেরিয়েছিল। যদিও এই ছবি রিরিলিজ হয়েছে। তবুও অভিনেত্রীর অভিনয় সকলের ভালো লেগেছে। নেটিজেনরা এই অভিনয়ের জন্য তাঁর প্রশংসাও করেছেন। তবে সব কিছুর পরেও ঋতাভরীর এই হট লুক নিয়ে এখন নেটপাড়ায় জোরকদমে চর্চা চলছে।

দেখুন সেই হ্যালোইন পোশাকের ছবি-

 

View this post on Instagram

 

This Halloween am thinking of dressing up as the scariest beast i know – Myself! 👹 #halloween @fashionnova

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty) on

Tags

Related Articles

Close